বিচিত্রতা

৩০ বছর চুল না কেটে ভাইরাল এই নারী

এ যেন ঠিক বাস্তব জীবনের রুপানজেলের গল্প। সাড়ে ছয় ফুট লম্বা চুল নিয়ে রূপনাজেল কিংবা ডিজনির কোনো রাজকন্যার মতোই নজর কাড়ছেন এই নারী। তবে লম্বা চুল একদিনে হয়নি।

মিরর ডটকমের ওয়েবসাইটে জানানো হয়েছে, ৩০ বছরে একবারের জন্য চুল কাটেননি ইউক্রেনের ওডেসায় বাসিন্দা আলেনা ক্রাভচেঙ্কো। মাত্র দু বছর বয়স থেকেই এলেনা তার চুল লম্বা করেছেন। নারীর আসল সৌন্দর্য তার চুলেই নিহিত মায়ের কাছে সেই পাঁচ বছর বয়সে এই কথা শোনার পর থেকে চুল কাটা বন্ধ করেন তিনি।

৩৫ বছর বয়সী এলেনা বলেন, এখন তার চুল এত লম্বা যে যখনই তিনি হাঁটেন তখন তার পাতার চুলে আটকে যায়। গত ৩০ বছর ধরে এলেনা চুলের যত্নের জন্য কঠোর নিয়ম অনুসরণ করে চলেছেন। এলেনা সপ্তাহে কেবল একবার তার চুল পরিষ্কার করেন। এজন্য তার ব্যয় হয় ৪০ মিনিট থেকে এক ঘণ্টা সময়। চুল পড়ার ভয়ে তিনি কখনো তার চুল আঁচড়ান না। তিনি এটি শুকানোর জন্য ড্রায়ার ব্যবহার করেন না তিনি প্রাকৃতিক ভাবে চুল শুকানো পছন্দ করেন। এলেনার মধ্যে যে কেউ তার চুলের প্রমাণ দৈর্ঘ্য অর্জন করতে পারে তবে ঠিক একই চুল পেতে একজনকে ধৈর্য ধরতে হবে এবং চুল বাড়তে দিতে ইচ্ছুক হতে হবে।

জানা গেছে, এলেনা ক্রাভচেঙ্কোর ইনস্টাগ্রামে ৭০ হাজার অনুসারী আছে। তারা সবাই আলেনার ঝলমলে সোনালি চুলের ভক্ত। ইনস্টাগ্রামে প্রায়ই নিজের সুন্দর চুলের ছবি পোস্ট করেন তিনি।

আরও পড়ুন ::

Back to top button