খেলা

রোনালদোর যে রেকর্ড এখন মেসির দখলে

এক যুগেরও বেশি সময় ধরে ফুটবল বিশ্বে চলছে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর রাজত্ব। একের পর এক জাদুকরী পারফরম্যান্সে নিয়মিতই নানান রেকর্ড গড়ে থাকেন বর্তমান সময়ের অন্যতম সেরা এ দুই ফুটবলার।

তাদের রেকর্ড ভাঙা-গড়ার খেলা এবার খেলার মাঠ থেকে উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে খেলাধুলা বিষয়ক পোস্টে সবচেয়ে বেশি লাইকের রেকর্ড গড়েছেন মেসি, পেছনে ফেলেছেন রোনালদো।

গত রোববার বাংলাদেশ সময় সকালে কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। প্রথমবারের মতো আন্তর্জাতিক শিরোপা জিতেছেন মেসি। সেদিনই শিরোপাটা এক হাতে ধরে একটি ছবি আপলোড করেন আর্জেন্টিনার অধিনায়ক।

সেই ছবি আপলোডের এক সপ্তাহের মাথায় ভেঙে দিয়েছে রোনালদোর রেকর্ড। এই প্রতিবেদন লেখার সময় মেসির ছবিতে লাইক পড়েছে ২ কোটি ৫৫ হাজার ৫২৪টি। যা কি না ইন্সটাগ্রামে খেলাধুলাবিষয়ক যেকোনো পোস্টে সবচেয়ে বেশি লাইকের রেকর্ড।

এতদিন ধরে এ রেকর্ড ছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর। গত বছরের ২৫ নভেম্বর দিয়েগো ম্যারাডোনার মৃত্যুর খবর শোক প্রকাশ করে একটি ছবি আপলোড করেছিলেন রোনালদো। সেটিতে এখনও পর্যন্ত প্রায় ১ কোটি ৯০ লাখ লাইক দেখা গেছে।

অবশ্য রোনালদোর রেকর্ড ভাঙলেও, সার্বজনীনভাবে বেশ পিছিয়েই মেসির ছবি। তার এই ছবির চেয়ে বেশি লাইক রয়েছে আরও ৫টি ছবিতে। ইন্সটাগ্রামে সবচেয়ে বেশি লাইকের রেকর্ড একটি ডিমের ছবি। যেটিতে রয়েছে প্রায় সাড়ে ৫ কোটি লাইক।

আরও পড়ুন ::

Back to top button