টলিউডবলিউড

ছোট ছেলের প্রথম সিনেমায় মিঠুন চক্রবর্তী

ছোট ছেলের প্রথম সিনেমায় মিঠুন চক্রবর্তী - West Bengal News 24

অভিনেতা মিঠুন চক্রবর্তী। বাংলা, হিন্দির পাশাপাশি দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেছেন। নিজের মেধার স্বাক্ষর রেখে দর্শকের মন জয় করেছেন। এবার বলিউডে পা রাখছেন এই জনপ্রিয় অভিনেতার ছোট ছেলে নামাশি চক্রবর্তী।

তবে এই খবর সবার জানা। নতুন খবর ছোট ছেলের অভিষেক সিনেমাতে থাকবেন মিঠুন। ‘ব্যাড বয়’ নামের এই সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে তাকে। এতে একটি আইটেম গানের তালে নাচবেন বলিউডের ‘ডিসকো ড্যান্সার’।

এদিকে প্রথম সিনেমাতেই বাবার সঙ্গে অভিনয় করছেন নামাশি। তিনি বলেন, ‘আমার আইডলের সঙ্গে পর্দায় অভিনয় ভাগ্যের বিষয়। ৩৬০ টি সিনেমার অভিজ্ঞতা রয়েছে যে মানুষটির, তিনটি জাতীয় পুরস্কার পেয়েছেন যিনি, আমার মতো নিউকামারের সঙ্গে তিনি কাজ করছেন, এর থেকে সৌভাগ্যের ব্যাপার আমার কাছে আর কী হতে পারে? আবেগাপ্লুত হয়ে পড়ছি। সারাজীবন কৃতজ্ঞ থাকব।’

এই সিনেমায় নামাশির বিপরীতে অভিনয় করছেন আমরিন কুরেশি। তার আরেক পরিচয় তিনি প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে। এটি তারও প্রথম সিনেমা। মিঠুনের সঙ্গে অভিনয় প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘কিংবদন্তির সঙ্গে কাজ করে আমি খুশি। সারাজীবন মিঠুন আঙ্কেলের নাচ দেখেছি। প্রথম সিনেমায় এ রকম সুযোগ ক’জনেরই বা মেলে?’

‘ব্যাড বয়’ সিনেমাটি পরিচালনা করেছেন রাজকুমার সন্তোষী। করোনা মহামারির কারণে সিনেমাটি মুক্তি দিতে দেরি হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button