খেলা

ডিমের বিশ্বরেকর্ড ভাঙতে ছুটছেন মেসি

Lionel Messi : ডিমের বিশ্বরেকর্ড ভাঙতে ছুটছেন মেসি - West Bengal News 24

২৮ বছরের প্রতীক্ষার অবসান ঘটিয়ে কোপার ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে শিরোপা জেতে আর্জেন্টিনা। এটি মেসির প্রথম আন্তর্জাতিক ট্রফি। কোপা’র আসর শেষে বর্তমানে ছুটি কাটাচ্ছেন ধরনীর অন্যতম সেরা এই ফুটবলার। তাই বলে রেকর্ড গড়ায় কিন্তু থেমে নেই তিনি।

কোপা আমেরিকায় শিরোপা জেতার পর নিজের অভিব্যক্তি প্রকাশ করেছিলেন মেসি। তবে সংবাদমাধ্যমে নয়। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে। শিরোপার ট্রফিটি পাশে বসিয়ে একটি ছবি আপলোড করে মেসি লিখেছিলেন, ‘কী সুন্দর উন্মাদনা! এটা অদ্ভুত সুন্দর। ধন্যবাদ ঈশ্বর। আমরা চ্যাম্পিয়ন! চলো এগিয়ে চলো!’

এই পোস্ট সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে রেকর্ড গড়েছে। এই ছবি ভেঙে দিয়েছে অতীতের সব রেকর্ড। ছবিটি এখন ইনস্টাগ্রামে সর্বোচ্চ লাইক পাওয়া স্পোর্টস পিক বা খেলার জগতের ছবি। মজার ব্যাপার, এখানেও মেসি পেছনে ফেলেছেন ক্রিস্তিয়ানোর রোনালদোকে।

তবে রোনালদো ছাড়িয়ে গেলেও মেসির ছবিটি বিশ্বরেকর্ডে দ্বিতীয় অবস্থানে রয়েছে। অবাক করা বিষয় হলো প্রথম অবস্থানে আছে একটি ডিমের ছবি। ওয়ার্ল্ডরেকর্ডএগ নামক অ্যাকাউন্ট থেকে মজার ছলে ২০১৯ সালের ৪ জানুয়ারি ছবিটি আপলোড হয়।

অদ্ভূত কারণে ছবিটি এতোই জনপ্রিয়তা পায় যে, ইনস্টাগ্রামে সর্বোচ্চ প্রতিক্রিয়া পাওয়া ছবি এটিই। সে ছবির প্রতিক্রিয়া সংখ্যা জানলে তাজ্জব বনে যাবেন যে কেউ। ছবিটিতে এখন পর্যন্ত সাড়ে ৫ কোটিরও বেশি প্রতিক্রিয়া এসেছে। অর্থাৎ ডিমের ছবিকে হারিয়ে বিশ্বরেকর্ড গড়তে আরো অনেক দূর যেতে হবে মেসিকে।

আরও পড়ুন ::

Back to top button