রাজনীতিরাজ্য

নাটক করার জন্য বিজেপি একুশে জুলাই পালন করবে, খোঁচা ফিরহাদের

সমস্ত পার্টি অফিসের সামনে জায়েন্ট স্ক্রিন বসানো হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় তিনি কী বার্তা দেন তার জন্যই সকলেই অপেক্ষা করেছেন। একুশে জুলাই আমাদের কাছে শহীদ দিবস নয় শপথ দিবস। আজ এমনটাই জানান ফিরহাদ হাকিম। বিজেপিকে নিশানায় নিয়ে তিনি বলেন,সাম্প্রদায়িক শক্তি ও দেশকে বাঁচাতে লড়াই চালিয়ে যেতে হবে।

বিধানসভায় অভূতপূর্ব ভাল ফলাফল করেছে তৃণমূল। বাইরে থেকে অনেকেই বাংলাকে গ্রাস করতে এসেছিল। কেন্দ্রে বিজেপিকে হাঁটাও সেটার জন্য সারা ভারতবর্ষের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য শোনার জন্য তাকিয়ে আছেন।

বিজেপি শ্রদ্ধা কর্মসূচি প্রসঙ্গে একুশে জুলাই মানে শহীদদের শ্রদ্ধা জানানো। আমরা বুঝি আর অন্যদিকে শ্রদ্ধার নামে নাটক নাটক করা। সারা বাংলার লোক বুঝতে পারছে। নাটক করার জন্য শ্রদ্ধা আয়োজন করেছে বিজেপি। বিজেপি এই নাটক বাংলার কাছে হাস্যকর মনে হচ্ছে। শুভেন্দু অধিকারী বিরোধী দলনেতা তিনি প্রশাসনের কেউ নন।

উনি এসব ব্যাপার কিছু জানেন না। তাই পুলিশ সুপারকে ধমক দিচ্ছেন। সারা দেশ জুড়ে শুধু ফোন ট‍্যাপিং হচ্ছে আজকের শুভেন্দু কথায় তা প্রমান হল। ফিরহাদ হাকিম বলেন,আগামীকাল ইদুজ্জোহা। করোনা বিধি মেনে নামাজ পড়ুন। এমন কিছু করবেন না যাতে কোভিড পরিস্থিতি আরও ভয়ানক রূপ নেয়। করোনার ক্ষেত্রে যে নিয়ম রয়েছে সেগুলি সঠিকভাবে পালন করুন।

সূত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button