বলিউড

ফাঁস হল রাজের পর্ন ব্যবসার লাভ-ক্ষতির হিসাব

রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট পুলিশের হাতে এসেছে। ‘এইচ অ্যাকাউন্ট’ নামে একটি গ্রুপ রয়েছে, যেখানে গ্রুপের অ্যাডমিন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। গ্রুপে পর্ন সাইটের লাভ-ক্ষতির সকল হিসাব রয়েছে। পুলিশের সন্দেহ ‘হটশটস’ অ্যাপে যেসব পর্ন ছবি প্রকাশ করা হতো তারই হিসাব চলতো গ্রুপটিতে।

জানা গেছে, গ্রুপটিতে শুধু লাভ-ক্ষতির হিসাবই নয়, সঙ্গে পর্ন ছবির শুটিংয়ের বাংলোরও খোঁজ পাওয়া গেছে। ফেব্রুয়ারিতে পুলিশ মুম্বাইয়ের মাড অ্যাইল্যান্ডের একটি বাংলোয় তল্লাশি চালিয়েছিল। পুলিশের ভাষ্যমতে, যৌনপেশার খাতিরে ভাড়া নেয়া হয় বাংলোটি। সেখান থেকে নয় জনকে পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। সম্প্রতি সংবাদমাধ্যমে সেই বাংলোর বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। বাংলোর পাশে মেকআপ রুম রয়েছে। আর এর ভাড়া প্রায় কোটি টাকা।

পুলিশ রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাটের বিষয়ে জানিয়েছে, গ্রুপে কোন ভিডিও জনপ্রিয় বেশি, কোন ভিডিও কম দেখা হয়েছে- এসব বিষয়েও আলোচনা করা হতো। লাভ-ক্ষতির সকল হিসাব নিয়ে চ্যাটের বিস্তারিত প্রকাশ্যে এসেছে।

পর্নোগ্রাফি তৈরি করে অ্যাপের মাধ্যমে ফাঁস করার অভিযোগে সোমবার (১৯ জুলাই) রাতে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

সূত্র : আনন্দবাজার

আরও পড়ুন ::

Back to top button