বলিউড

স্বামীর পর্নোগ্রাফি ব্যবসায় কি শিল্পাও জড়িত, তদন্তে খতিয়ে দেখছে পুলিশ

Raj Kundra Porn Case : স্বামীর পর্নোগ্রাফি ব্যবসায় কি শিল্পাও জড়িত, তদন্তে খতিয়ে দেখছে পুলিশ - West Bengal News 24

পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রার সহযোগী ছিলেন তার স্ত্রী শিল্পা শেঠি? তদন্তে নেমে এমনটাই অনুমান মুম্বাই পুলিশের। যদিও এখনও পর্যন্ত সরাসরি শিল্পার বিরুদ্ধে প্রমাণ পাওয়া যায়নি। তবে তদন্ত থেকে তাকে পুরোপুরি ছাড় দেওয়া হচ্ছে না এখনই। সোমবার রাজ গ্রেফতার হওয়ার পরেই শিল্পা চলে যান মায়ের কাছে। আপাতত তিনি সন্তানদের নিয়ে বোন শমিতা শেঠির সঙ্গে থাকছেন বান্দ্রার বাংলোয়।

মঙ্গলবার নাচের রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার ৪’-এর শ্যুটেও আসেননি তিনি। তার অনুপস্থিতির প্রকৃত কারণও জানাননি কাউকে। তদন্তে নেমে তাই এ দিকটি খতিয়ে দেখছে প্রশাসন।

মু্ম্বাই সংবাদমাধ্যমের কাছে ইতিমধ্যেই মুখ খুলেছেন যুগ্ম নগরপাল (অপরাধ শাখা) মিলিন্দ ভরাম্বে। তার দাবি, যারা ইতিমধ্যেই পর্ন কাণ্ডের শিকার তাদের এগিয়ে আসার আবেদন জানিয়েছে মুম্বাই প্রশাসন। অপরাধ দমন শাখার সঙ্গে যোগাযোগ করে তারা তথ্য-প্রমাণ দিলে অপরাধীদের শনাক্ত করা সম্ভব হবে। পাশাপাশি, তদন্তও দ্রুত গতিতে এগোবে।

প্রাথমিক তদন্তে আরও জানা গিয়েছে, ২০১৯-এর ফেব্রুয়ারিতে রাজ ‘আর্মস প্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড’ নামে একটি সংস্থা খোলেন। তার ছ’মাস পরেই সংস্থাটি ‘হটশট’ নামে একটি মুঠোফোন অ্যাপ তৈরি করেছিল। তদন্তকারী অফিসারদের দাবি, ‘হটশট’ প্রশাসনের কাছে পর্ন অ্যাপ নামে চিহ্নিত। অন্য দিকে, মঙ্গলবার রাজ কুন্দ্রাকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

এ দিকে নাচের রিয়্যালিটি শো-এর সেট থেকে জানা গিয়েছে, শ্যুট থেকে আপাতত দূরেই থাকবেন শিল্পা শেঠি। তাই আগামী পর্বগুলিতে তাকে দেখা যাবে না। তার জায়গায় দেখা যাবে বলিউডের তারকা অভিনেত্রী কারিশমা কাপুরকে।

আরও পড়ুন ::

Back to top button