বলিউড

প্রতিদিন ৬-৮ লক্ষ রোজগার করতেন রাজ কুন্দ্রা তার পর্নোগ্রাফি ব্যবসা থেকে, দাবি পুলিশের

পর্নোগ্রাফির ব্যবসা করে প্রতিদিন গড়ে ৬ থেকে ৮ লক্ষ রোজগার করতেন রাজ কুন্দ্রা। লকডাউনের মধ্যে তাঁর পর্নোগ্রাফির ব্যবসা আরও বৃদ্ধি পায়। এমনই জানাল মুম্বই পুলিশ।

জানা যাচ্ছে, পর্নোগ্রাফির ব্যবসা বেশিদিন শুরু করেননি শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। গত ১৮ মাস ধরে তিনি এই ব্যবসার সঙ্গে অতপ্রোতভাবে জড়িত। সেখান থেকেই প্রতিদিন গড়ে ৬ থেকে ৮ লক্ষ করে তিনি রোজগার করতেন। লকডাউন শুরু হওয়ায়, আরও ফুলেফেঁপে ওঠে তাঁর পর্নোগ্রাফির ব্যবসা। মুম্বই পুলিশ কমিশনারের তরফে রাজ কুন্দ্রাকে নিয়ে ওই তথ্য প্রকাশ করা হলে, তা শুনে চক্ষু চড়কগাছ হয়ে ওঠে অনেকেরই।

প্রসঙ্গত পর্নোগ্রাফির ব্যবসা শুরুর পর, তা সরাসরি লাইভ স্ট্রিমিং করার চেষ্টা করছিলেন রাজ কুন্দ্রা। এমন তথ্যও প্রকাশ করে পুলিশ। জানা যায়, হটশটস নামে একটি অ্যাপের মাধ্যমে পর্ন ভিডিয়ো প্রকাশ্যে আনতেন রাজ। যদিও পর্ন চালানোর অভিযোগে হটশটসকে গুগল এবং অ্যাপেল থেকে সরিয়ে দেওয়া হয়।

গত সোমবার রাতে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ শাখা। কয়েক দফা জিজ্ঞাসাবাদের পর অবশেষে রাজকে গ্রেফতার করে, আদালতে তোলা হয়। আগামী ২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রার জেল হেফাজতের নির্দেশ দেয় মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালত।

সূত্র:লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button