বলিউড

পুলিশি অভিযানে রাজ কুন্দ্রার বাড়ি থেকে উদ্ধার ৭০টি পর্ন ভিডিয়ো!

রাজ কুন্দ্রার পর্নো ভিডিও মামলায় নতুন মোড়। এবার মুম্বাই পুলিশের হাতে উঠে এলো রাজের বানানো ৭০টি পর্নো ভিডিও।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, এই ৭০টি পর্নো ভিডিওর পাশাপাশি রাজ-শিল্পার বাড়ি থেকে একটি সার্ভারও উদ্ধার করেছে পুলিশ। যা পাঠানো হয়েছে ফরেন্সিক ল্যাবে। খতিয়ে দেখা হবে এই সার্ভার থেকেই পর্নোগ্রাফি ভিডিও রাজ ইউকের কোম্পানি কেরনিনে পাঠাতো কি না।

প্রকাশিত ওই প্রতিবেদনে আরও জানা গেছে- ভিয়ান (রাজ-শিল্পার ছেলের নাম) ইন্ডাস্ট্রিসে অফিস এবং জেএল স্ট্রিম-এর অফিসে তল্লাশি চালিয়েও রাজ কুন্দ্রা এবং তার ভায়রাভাই প্রদীপ বকসীর ব্যাপারে বেশ কিছু তথ্য এসেছে পুলিশের হাতে। যেখানে তারা কেরনিন (Kernin) অ্যাপে আপলোড হওয়া পর্নো ক্লিপের সাবস্ক্রিপশন পেমেন্ট নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন।

জানা গেছে- রাজের বাড়ি থেকে উদ্ধার হওয়া এই ভিডিওগুলো বিভিন্ন প্রোডাকশন হাউজের সাহায্য নিয়ে তৈরি করেছিলেন তার প্রাক্তন পিএ উমেশ কামাত।

রাজ-উমেশের হোয়াটস অ্যাপ চ্যাট থেকে জানা গিয়েছে গুগল প্লেস্টোর থেকে হটশটস অ্যাপ সরিয়ে দেওয়ার পর তারা এই ভিডিওগুলো রাখার জন্য আরও সংরক্ষিত জায়গার খোঁজে ছিলেন। সঙ্গে, সফট পর্ন ভিডিও তৈরির পরিকল্পনাও করছিলেন তারা।

২০২০ সালের শেষের দিকে গুগল প্লেস্টোর ও অ্যাপেলের অ্যাপ স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছিল হটশটস অ্যাপ। যা নিয়ে ইমেলে খারাপ খবর হিসেবে এটাকে জানিয়েছিলেন প্রদীপ বকসী। উত্তরে রাজ লিখেছিলেন, ‘কোনও চিন্তা নেই। প্ল্যান বি-র কাজ শুরু হয়ে গিয়েছে। খুব বেশি হলে ২-৩ সপ্তাহের মধ্যেই নতুন অ্যাপ আইওএন (iOS) এবং অ্যানড্রোইড (Android) প্ল্যাটফর্মে লাইভ হয়ে যাবে।’

উমেশের সঙ্গেও এই নিয়ে কথা বলেছিলেন রাজ। হোয়াটস অ্যাপ চ্যাটে লিখেছিলেন, ‘বিএফ (BF) শুরু হওয়ার আগে চেষ্টা করে দেখা যাক যেভাবেই হোক এইচএন (HS)-কে চালু রাখার। আপাতত অত্যধিক বোল্ড ভিডিওগুলো সরিয়ে নেওয়া যাক।’

সূত্র: বার্তা ২৪

আরও পড়ুন ::

Back to top button