বলিউড

স্বামীর গ্রেপ্তারীর পর অনুষ্ঠান থেকে বাদ পড়ছেন শিল্পা শেঠি

কথায় আছে, পতীর পুণ্যেই সতীর পুণ্য। কিন্তু শিল্পা শেঠির ক্ষেত্রে তা পাল্টে গিয়ে পতীর কর্মে সতীর শাস্তি! রাজ কুন্দ্রা এমন এক কাণ্ড করে বসলেন, যে এখন তার স্ত্রী শিল্পাকে নিয়ে টানা হ্যাঁচড়া। নিজে তো শ্রীঘরে। আর অন্যদিকে শিল্পা নিজের বাড়ি ছেড়ে বোনের বাড়িতে গিয়ে উঠেছেন। আর এবার মাথায় যেন বাজ পড়ল শিল্পার। তার হাতে সিনেমা তো প্রায় নেই, একটা নাচের শোয়ে বিচারক হিসেবে কাজ করছিলেন কোনওরকমে। রাজ কুন্দ্রার কারণে সে শো এবার গেল হাত ফসকে! হ্যাঁ, বলিউডের গুঞ্জনে শোনা যাচ্ছে এমনটাই। শোনা যাচ্ছে শিল্পাকে সরিয়ে নাকি করিশমা কাপুরকে বিচারক হিসেবে আনতে চলেছে শোয়ের প্রযোজক সংস্থা।

গপ্পোটা হল, সোমবার পর্ন ছবি তৈরির অভিযোগে মুম্বই পুলিশের হাতে গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। আপাতত রাজকে রাখা হয়েছে পুলিশি হেফাজতে। তারপর থেকেই নানা মহলে রাজের সঙ্গে যুক্ত হচ্ছে শিল্পার নাম। একে একে সামনে আসছে রাজের কুকীর্তি। সোশ্যাল মিডিয়াতেও রাজকে টেনে শিল্পাকে নানারকম কু-মন্তব্য করছে নেটিজেনরা। অন্যদিকে, বুধবার এক সাংবাদিক বৈঠকে মুম্বই পুলিশের সন্দেহের তালিকাতেও উঠে আসে শিল্পা শেঠির নাম। স্বাভাবিকভাবেই শিল্পা পড়েছেন নতুন বিপাকে।

‘সুপার ড্যান্সার’-এর শুরুর দিন থেকেই এই শোয়ের বিচারক হিসেবে ছিলেন শিল্পা। এই রিয়ালিটি শোর চার নম্বর পর্বেও তিনি ছিলেন বিচারক। টিআরপির দিক থেকে এই শো বেশ জনপ্রিয়। তবে সূত্রের খবর অনুযায়ী, রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর শিল্পা যদি এই শোয়ে বিচারকের আসনে বসেন তাহলে কিছুটা হলেও টিআরপিতে প্রভাব পড়তে পারবে। আপাতত এই ভয়ই পাচ্ছে শোয়ের প্রযোজক সংস্থা।

তাই টিআরপি বাঁচাতেই শিল্পাকে শো থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শোয়ের টিম। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত কোনওরকম স্পষ্ট মন্তব্য পাওয়া যায়নি শোয়ের প্রযোজক সংস্থার কাছ থেকে। এই নিয়ে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি করিশিমা কাপুরও। সামনেই মুক্তি পেতে চলেছে শিল্পা অভিনীত ছবি ‘হাঙ্গামা টু’। রাজ কুন্দ্রার এই ঘটনার প্রভাব এই ছবির ক্ষেত্রে পড়তে পারে কিনা, তা নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন ‘হাঙ্গামা টু’ ছবির টিম।

আরও পড়ুন ::

Back to top button