জাতীয়

‘যোগী যে সম্পত্তির ওপর বসে আছেন, সেটাও তাঁর নিজের নয়,জনগণের! যোগীকে কটাক্ষ প্রিয়ঙ্কার

যোগী আদিত্যনাথের ট্যুইট হুঁশিয়ারির পাল্টা প্রিয়ঙ্কা গাঁধী বঢরার। কংগ্রেস সাধারণ সম্পাদক উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর বুধবারের হুঁশিয়ারির প্রতিক্রিয়ায় বলেছেন, বৈধ, ন্যায়সঙ্গত দাবিতে যাঁরা সরব হচ্ছেন, তাঁদের ক্ষমতার অপব্যবহার করে ভয় দেখানো, হুমকি দেওয়া মারাত্মক অপরাধ।

যোগী রাজ্যের যুবকদের উদ্দেশে বলেন, কেউ যেন তাঁদের বিপথে চালাতে না পারে, তাঁরা যেন বিভ্রান্ত না হন। তিনি হিন্দিতে ট্যুইট করেন, কেউই অন্যায়, বেআইনি কাজকর্মে প্রশ্রয় দিতে পারে না। বেআইনি কাজকর্মে জড়ালে সম্পত্তি বাজেয়াপ্ত হবে বলেও কঠোর বার্তা দেন যোগী। তাঁর ট্যুইট ট্যাগ করে প্রিয়ঙ্কা এক পোস্টে লেখেন, যোগী যে সম্পত্তির ওপর বসে আছেন, সেটাও তাঁর নিজের নয়, এ দেশের জনগণের। মনে রাখবেন, সেটাও জনগণ বাজেয়াপ্ত করতে পারেন।

সেইসঙ্গে প্রিয়ঙ্কা লেখেন, আমাদের দাবিদাওয়ার সমর্থনে মুখ খোলা, সরব হওয়া, প্রতিবাদ, বিক্ষোভ সংগঠিত করা সাংবিধানিক অধিকার। যারা ন্যয়সঙ্গত দাবির পক্ষে আওয়াজ তুলবে, ক্ষমতার অপব্যবহার করে তাদের ভয় দেখানো, হুমকি দেওয়া মারাত্মক অপরাধ। গতকাল প্রিয়ঙ্কা করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় অক্সিজেনের অভাবে কারও মৃত্যু হয়নি বলে মোদী সরকারের মন্ত্রীর দাবিরও তীব্র বিরোধিতা করেন।

সূত্র: দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button