বলিউড

‘হাঙ্গামা টু’ দেখার অনুরোধ শিল্পা শেঠির

Shilpa Shetty : ‘হাঙ্গামা টু’ দেখার অনুরোধ শিল্পা শেঠির - West Bengal News 24

পারিবারিক ঝামেলায় রয়েছেন বলিউড ডিভা শিল্পা শেঠি। স্বামী রাজ কুন্দ্র পুলিশ হেফাজতে। এরই মধ্যে মুক্তি পেয়েছে শিল্পার ‘হাঙ্গামা টু’ সিনেমা। সামাজিক পাতায় ভক্ত ও অনুরাগীদের এ সিনেমা দেখার আহ্বান জানিয়েছেন তিনি।

সংবাদমাধ্যম খবর, গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশ শিল্পার স্বামী রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করে। পরে আদালত তাঁকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন। গতকাল সেই পুলিশ হেফাজতে থাকার মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বাড়িয়েছেন আদালত।

এর আগে এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজ কুন্দ্রের বিরুদ্ধে অভিযোগ, পর্ন (প্রাপ্তবয়স্ক ছবি) বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে মুঠোফোনে ছড়িয়ে দিতেন। পরে মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ মুম্বাইয়ের জুহুতে রাজ ও শিল্পার বাড়িতে অভিযান চালায়। রাজের গ্রেপ্তারের ব্যাপারে এখনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি শিল্পা।

স্বামীর গ্রেপ্তারের মাঝেও শিল্পা শেঠি চাননি এমন বিব্রতকর খবরে তাঁর সিনেমা ‘হাঙ্গামা টু’র ওপর কোনও প্রভাব পড়ুক। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায় এ সিনেমা। এ উপলক্ষে শিল্পা শেঠি ইনস্টাগ্রামে ভক্তদের সিনেমাটি দেখার অনুরোধ করেছেন।

পোস্টে একটি নোটও যুক্ত করেছেন শিল্পা। বলেছেন, তিনি যোগশিক্ষায় বিশ্বাসী। সেটি এমন এক স্থান, যেখানে জীবন বর্তমান মুহূর্ত ধারণ করে। তিনি আরও জানিয়েছেন, ‘হাঙ্গামা টু’ অনেক পরিশ্রমের ফসল। ভক্তরা যেন এ সিনেমা সপরিবারে হাসিমুখে দেখেন।

প্রিয়দর্শনের পরিচালনায় ‘হাঙ্গামা টু’ সিনেমায় শিল্পা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন পরেশ রাওয়াল, মিজান জাফেরি, প্রণীতা সুভাষ, জনি লিভার, আশুতোষ রানা ও রাজপাল যাদব।

এদিকে, ই-টাইমসের খবর, রাজ কুন্দ্রের পর্নোগ্রাফি মামলায় মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ শিল্পা শেঠির বয়ান রেকর্ড করেছে।

আরও পড়ুন ::

Back to top button