আন্তর্জাতিকবিচিত্রতা

প্রতিবেশীর স্ত্রীর সঙ্গে প্রেম করে নাক-কান হারালো যুবক

প্রতিবেশীর স্ত্রীর সঙ্গে প্রেম করে নাক-কান হারালো যুবক - West Bengal News 24
প্রতীকী ছবি

প্রতিবেশীর স্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন এক যুবক। আর সেজন্য চরম খেসারত দিতে হয়েছে তাকে। ওই সম্পর্কের জেরে নাক ও কান কেটে ফেলা হয়েছে তার। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে।

জানা গেছে, প্রতিবেশী এক ব্যক্তি দলবল নিয়ে তার ওপর চড়াও হন। তারপর ছুরিকাঘাতে কেটে ফেলা হয় তার নাক ও কান। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেরায় তিনি অপরাধ স্বীকার করে নিয়েছেন বলে জানিয়েছেন পাঞ্জাব প্রদেশের পুলিশ।

পুলিশ জানিয়েছে, লাহোর থেকে ৩৭৫ কিলোমিটার দূরে অবস্থিত পাঞ্জাব প্রদেশের মুজফ্ফরগড়ের ঘটনা। বৃহস্পতিবার কাজ সেরে বাড়ি ফিরছিলেন মোহাম্মদ আকরাম। সেসময় কয়েকজনকে সঙ্গে নিয়ে তার ওপর চড়াও হন পাড়ারই বাসিন্দা আবদুল কায়ুম। প্রথমে তাদের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হয়। কেন তার স্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তা নিয়ে আকরামকে হেনস্তা করতে শুরু করেন তারা।

পুলিশ জানিয়েছে, এরপর সকলে মিলে আকরামকে একটি নির্জন জায়গায় নিয়ে যান। সেখানে ধস্তাধস্তি শুরু হলে, সকলে মিলে আকরামকে চেপে ধরেন এবং কায়ুম ছুরি দিয়ে তার নাক ও কান কেটে নেন। গুরুতর জখম অবস্থায় মুলতানের নিশতর হাসপাতালে ভর্তি রয়েছেন আকরাম। কায়ুমকে গ্রেপ্তার করা হয়েছে এবং জেরায় তিনি অপরাধ স্বীকার করেছেন।

সূত্র : এবিপি আনন্দ

আরও পড়ুন ::

Back to top button