অপরাধহুগলি

ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলায় শিশুকে খুন, বাঁশবেড়িয়ায় গ্রেপ্তার মায়ের প্রেমিক

ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলায় শিশুকে খুন, বাঁশবেড়িয়ায় গ্রেপ্তার মায়ের প্রেমিক - West Bengal News 24
প্রতীকি ছবি

বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে প্রাণ গেল সাত বছরের একটি শিশু সন্তানের। নির্বাক মা। ঘটনা হুগলি বাঁশবেড়িয়ার। অভিযোগ, মৃত শিশুটির মায়ের সঙ্গে প্রতিবেশী যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। সম্প্রতি তাদের ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলায় রীতিমতো পরিকল্পনা করে খুন করা হল শিশুটিকে। যদিও ঘটনার তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চুড়ি মহল্লার বাসিন্দা শবনম বিবির স্বামী মারা গিয়েছিলেন বেশ কিছু বছর আগে। শবনম স্থানীয় জুট মিলে কাজ করেন। প্রতিবেশী যুবক শেখ রাজুর সঙ্গে তার বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। একদিন তাদের ঘনিষ্ঠ মুহূর্তে দেখে ফেলে সাত বছরের ছেলে রমজান।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পরিবারের অন্যান্য সদস্যরা থানায় রমজানের নিখোঁজ অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করে মগড়া থানার পুলিশ। তদন্তে নেমে শেখ রাজুর কথা জানতে পারে পুলিশ। বেশ কয়েকদিন ধরে এলাকাছাড়া হওয়ায় সন্দেহ আরও দানা বাঁধে। যদিও হাওড়া সাঁকরাইল থেকে তাকে শেষ পর্যন্ত গ্রেফতার করেছে পুলিশ।

জেরায় দ্রুত জানিয়েছে, যদি শিশুটি তাদের সম্পর্কের কথা কাউকে বলে দিত তা নিয়ে ভয়ে ছিল সে। আর তাই পরিকল্পনা মাফিক গত ২৫ জুলাই রমজানকে অপহরণ করে ব্যান্ডেলে চুনুমিয়াঁ গঙ্গার ঘাটে নিয়ে যায়। সেখানে নির্জন ঝোপের ধারে গলাটিপে খুন করে দেহটি ফেলে দেয়। মঙ্গলবার রাতে অভিযুক্তকে ঘটনাস্থলে নিয়ে গিয়ে শিশুর দেহ উদ্ধার করেছে পুলিশ।

হুগলি গ্রামীণ পুলিশের ডিসিপি ক্রাইম দেবীদয়াল কুণ্ডু জানিয়েছেন। ধৃতকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেওয়া হতে পারে। খুনের ষড়যন্ত্রে শিশুটির মায়ের মদত ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

সূত্র: এই মুহুর্তে

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button