টলিউডবলিউড

যেভাবে রজনীকান্তের জামাই হলেন ধানুশ

যেভাবে রজনীকান্তের জামাই হলেন ধানুশ - West Bengal News 24

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা ধানুশ। কোটি কোটি ভক্তের মন জয় করেছেন তিনি। ২৮ জুলাই এই অভিনেতার জন্মদিন।

ধানুশের আরেক পরিচয় তিনি তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের জামাই। এই অভিনেতার বড় মেয়ে ঐশ্বরিয়া রজনীকান্তকে বিয়ে করেছেন ‘কারনান’ অভিনেতা। কোটি ভক্তের মন জয় করা ধানুশের মনে রাজত্ব করেন ঐশ্বরিয়া। কিন্তু কীভাবে রজনীকান্ত কন্যার মনে জায়গা করেছেন এই অভিনেতা, তা অনেকের অজানা।

যেভাবে রজনীকান্তের জামাই হলেন ধানুশ - West Bengal News 24

ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্তের প্রথম দেখা একটি সিনেমার প্রদর্শনীতে। এক সাক্ষাৎকারে ধানুশ জানান, পরিবারের সঙ্গে ‘কাদাল কোন্দেইন’ সিনেমার প্রদর্শনীতে গিয়েছিলেন তিনি। এটি ধানুশ অভিনীত দ্বিতীয় সিনেমা। সেখানে দুই মেয়ে ঐশ্বরিয়া ও সৌন্দর্যের সঙ্গে তার পরিচয় করান রজনীকান্ত। তখন ধানুশের সঙ্গে ঐশ্বরিয়ার সৌজন্যমূলক আলোচনা হয়। পরে রজনীকান্ত কন্যা এই অভিনেতাকে একটি ফুলের তোড়া উপহার দেন। এতে লেখা ছিল, ‘ভালো কাজ।’ বিষয়টি ধানুশের অনেক ভালো লাগে। অন্যদিকে, ঐশ্বরিয়া ছিল ধানুশের বোনের বন্ধু। এদিক থেকেও প্রায়ই তাদের দেখা হতো।

ধীরে ধীরে ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্তের ঘনিষ্ঠতা তৈরি হতে থাকে। প্রায়ই দেখা করতে শুরু করেন তারা। অন্যদিকে সিনেমার কারণে ধানুশ তখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। তাই ঐশ্বরিয়ার সঙ্গে তার ঘনিষ্ঠতার বিষয়টি মিডিয়ায় নজরে আসে। তখন তাদের প্রেম নিয়ে নিয়মিত চর্চা হতো।

যেভাবে রজনীকান্তের জামাই হলেন ধানুশ - West Bengal News 24

এদিকে তাদের মধ্যে বয়সের পার্থক্যও ছিল বড় বাধা। ধানুশেন বয়স তখন ২১, অন্যদিকে ঐশ্বরিয়ার ২৩ বছর। এ কারণে মিডিয়ার আলোচনা নিয়ে তাদের দু’জনের পরিবারই অনেক চটেছিলেন। যদিও এই জুটি পরস্পরকে অনেক পছন্দ করতেন। পরবর্তীতে ২০০৪ সালের ১৮ নভেম্বর পরিবারের সম্মতিতে ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্তের বিয়ে হয়।

ঐশ্বরিয়া পেশায় চলচ্চিত্র নির্মাতা ও গায়িকা। ধানুশ অভিনীত ‘থ্রি’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে তিনি নাম লেখিয়েছেন। এই দম্পতির দুই ছেলে— যাত্রা ও লিঙ্গা। ২০০৬ সালে বড় ছেলের জন্ম হয়। দ্বিতীয় সন্তান পৃথিবীতে আসে ২০১০ সালে।

আরও পড়ুন ::

Back to top button