কর্ম সন্ধান

সুখবর! ২০,০০০ যুবক যুবতীদের চাকরি দেবে Paytm, বেতন ৩৫,০০০

paytm : সুখবর! ২০,০০০ যুবক যুবতীদের চাকরি দেবে Paytm, বেতন ৩৫,০০০ - West Bengal News 24

স্নাতক উত্তীর্ণদের চাকরির সুযোগ আনছে পেটিএম (Paytm)। ইনিশিয়াল পাবলিক অফারিংয়ের (আইপিও) আগেই লোকবল বাড়ানোর জন্য ‘ফিল্ড সেলস এগজিকিউটিভ’ কর্মসূচি চালু করেছে আর্থিক পরিষেবা প্ল্যাটফর্ম। তার মাধ্যমে চাকরি প্রদান করা হবে।

সূত্রের খবর, ডিজিটাল দুনিয়ায় ব্যবসায়ীদের সড়গড় করে তুলতে ২০,০০০ ফিল্ড সেলস এগজিকিউটিভ নিয়োগ করার পরিকল্পনা করছে পেটিএম। তাঁরা পেটিএমের ১৬,৬০০ কোটি টাকার আইপিওয়ের আগে ব্যবসায়ী এবং ব্যবহারকারীদের ডিজিটাল দুনিয়ার বিষয়ে শেখাবে।

বেতন :

বেতন এবং কমিশনের মাধ্যমে মাসিক ৩৫,০০০ টাকা বা তার বেশি আয়ের সুযোগ পাবেন ফিল্ড সেলস এগজিকিউটিভরা।

কী কাজ?

পেটিএম ওল-ইন-ওয়ান কিউআর কোডস (Paytm all-in-one QR codes), পেটিএম ওল-ইন-ওয়ান পিওএস মেশিন (Paytm all-in-one POS machine), পেটিএম সাউন্ডবক্স (Paytm soundbox), পেটিএম ওয়ালেট (wallet), ইউপিআই (UPI), পেটিএম পোস্টপেড (Paytm Postpaid), মার্চেন্ট লোন-সহ যাবতীয় পেটিএমের পরিষেবা শেখাতে হবে।

যোগ্যতা :

ন্যূনতম বয়স ১৮ হতে হবে। অ্যান্ড্রয়েডে স্মার্টফোন থাকা দশম শ্রেণি বা দ্বাদশ শ্রেণি বা স্নাতক পাশ করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। Paytm App ব্যবহার করে আবেদন করতে হবে। যাঁদের দু’চাকার গাড়ি আছে, যাতায়াতের কোনও সমস্যা নেই এবং হাতকলমে সেলসের অভিজ্ঞতা আছে, তাঁদের অগ্রাধিকার দেওযা হবে। আবেদনকারীদের স্থানীয় ভাষা এবং স্থানীয় এলাকা নিয়ে দক্ষতা থাকতে হবে বলে খবর।

পেটিএমের ইনিশিয়াল পাবলিক অফারিংয়ের (আইপিও)

সূত্রের খবর, ১৬,৬০০ কোটি টাকার আইপিওয়ের পরিকল্পনা করছে পেটিএম। আগামী অক্টোবরের মধ্যে সেই আইপিও ছাড়াও হাতে পারে। প্রাথমিক শেয়ার বিক্রির জন্য খসড়া নীতি গত ১৫ জুলাই সেবির (সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া) কাছে জমা দিয়েছে পেটিএম।

সূত্র: হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন ::

Back to top button