টলিউড

খাস কলকাতার হোটেলে পর্নফিল্মের শুটিং! গ্রেফতার নায়িকা নন্দিতা দত্ত সহ ২

Nandita dutta : খাস কলকাতার হোটেলে পর্নফিল্মের শুটিং! গ্রেফতার নায়িকা নন্দিতা দত্ত সহ ২ - West Bengal News 24

মুম্বইতে পর্ন কাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেফতারের পর, নাম জড়ায় মহানগরের। এবার সেই ঘটনায় গ্রেফতার দুই। চুপিচুপি রমরমিয়ে চলছিল পর্ন-এর ব্যবসা, গোটা কলকাতায় ছিল যার বিস্তার। মুম্বইতে রাজের গ্রেফতারের পর বেড়িয়ে এসেছে সেই পর্ন মামলার হদিশ। তিনদিন আগেই এই পর্ন নিয়ে অভিযোগে জানানোর পর গতকাল নিউটাউন থানার পুলিশের হাতে গ্রেফতার হন পর্ন নায়িকা , তাঁর সঙ্গী মৈনাক ঘোষ এবং হোটেল কর্তৃপক্ষ।

নিউটাউনের প্রাইড হোটেলে হত শ্যুটিং। আরও কারা জড়িত ধৃতদের জিজ্ঞাসাবাদ করে চলছে সন্ধান। আজই ধৃতদের বারাসাত আদালতে তোলা হয়। আপাতত পর্ন মামলায় চারদিনের পুলিশি হেফাজতে রয়েছেন ধৃতরা। ধৃত পর্ন নায়িকা নন্দিতা দমদমের বাসিন্দা ও মৈনাক নাকতলার। নন্দিতা নায়িকার পাশাপাশি এই পর্ন চক্র কলকাতায় বসে চালাতেন। আর তাঁর বন্ধু মৈনাক ছিলেন চিত্রগ্রাহক।

উঠতি মডেল কিংবা অভিনয় করতে চায় এমন কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন দিয়ে মোটা টাকার বিনিময়ে পর্ন শ্যুট করতেন কলকাতায় বসে। তারপরেই সেই ভিডিও ‘নিওফ্লিক্স’ ও ‘রেডওয়্যাপ টু’ অ্যাপের মাধ্যমে ডোমেইন চুরি করে বিদেশ থেকে পোস্ট করতেন, যাতে ধরা না পড়ে যান। কারা কারা জড়িত এই কাণ্ডে জিজ্ঞাসাবাদ করে খোঁজ চালাচ্ছে পুলিশ।

মুম্বইতে পর্ন সিনেমার ব্যবসা করার জন্য জেলে রয়েছেন শিল্পার স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা। আপাতত আরও ১৪ দিন বিচারবিভাগীয় জেল হেফাজত হয়েছে তাঁর। ঘটনায় নাম জড়িয়েছে বহু ব্যক্তির। আপাতত মুম্বই-এর পর কলকাতাতেও পর্ন মামলায় নতুন শোরগোল পড়ল বলাই যায়।

সূত্র: এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button