টলিউডরাজনীতি

তৃণমূলে যোগ দিচ্ছেন পরমব্রত! অনুব্রতর সঙ্গে বিশেষ বৈঠক ঘিরে জল্পনা তুঙ্গে

Parambrata meets Anubrata Mondal : তৃণমূলে যোগ দিচ্ছেন পরমব্রত! অনুব্রতর সঙ্গে বিশেষ বৈঠক ঘিরে জল্পনা তুঙ্গে - West Bengal News 24

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল (TMC) ও বিজেপি (BJP) দুই দলেই যোগ দিয়েছিলেন বহু তারকারা। অনেকেই ভোটে প্রার্থীও হয়েছিলেন। অবশেষে বিপুল ভোট পেয়ে জয়ী হয় ঘাসফুল শিবির। এবার জল্পনা তৈরি হল, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) কি তৃণমূলে যোগ দিচ্ছেন? কিন্তু কেন এই জল্পনা? কারণ হল অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) সঙ্গে তাঁর বৈঠক।

আর তার পর থেকেই জল্পনা তৈরি হয়, তাহলে কি এবার তৃণমূলে যোগ দিচ্ছেন পরমব্রত? যদিও, সরাসরি রাজনীতিতে যোগ দেওয়ার কোনও ভাবনা নেই বলেই জানান তিনি।

এদিন দুপুরে বোলপুরের সার্কিট হাউসে তৃণমূল জেলা সভাপতি তথা এসআরডিএ-র চেয়ারম্যান অনুব্রত মণ্ডল, বিধায়ক অভিজিৎ সিংহ, বীরভূম জেলা শাসক বিধান রায়, জেলা পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী, বোলপুরের এসডিপিও অভিষেক রায়, মহম্মদবাজার থানার ওসি মহম্মদ আলির সঙ্গে বৈঠক করেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। প্রায় দেড় ঘণ্টা রুদ্ধদ্বার বৈঠক করেন তাঁরা। পরে প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে মধ্যাহ্ন ভোজও সারেন পরমব্রত। তবে কী বিষয়ে এই বৈঠক, তা নিয়ে মুখ খুলতে চাননি অনুব্রত মণ্ডল সহ প্রশাসনের কর্তাব্যক্তিরা।

বৈঠক শেষে প্রশ্ন করা হলে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় বলেন, “সৌজন্য সাক্ষাৎ। এদিকে ব্যক্তিগত একটা কাজে এসেছিলাম তাই দেখা করলাম। একসঙ্গে খাওয়া দাওয়া হল, কুশল বিনিময় হল। যেমন হয়। এই টুকুই।”

অনুব্রত মণ্ডলের সঙ্গে বৈঠক কি তৃণমূলে যোগ দেওয়ার ইঙ্গিত? এই প্রসঙ্গে তিনি বলেন, “নিশ্চই কোনও রাজনৈতিক ভাবনা চিন্তা আছে। কিন্তু সেটা কোনও দলের হয়ে নয়। কোথাও যোগ দেওয়ার জল্পনা নেই, আবার না যোগ দেওয়ার জল্পনা নেই। সরাসরি রাজনীতিতে যোগ দেওয়ার কোনও ভাবনা আমার নেই৷”

সূত্র: নিউজ ১৮

আরও পড়ুন ::

Back to top button