টলিউড

সোশ্যাল মিডিয়ার শুভশ্রীর ছবি দিয়ে ঘরে বসে ৫০ হাজার টাকা আয়ের সুযোগ! সত্যিটা কী?

Subhashree Ganguly : সোশ্যাল মিডিয়ার শুভশ্রীর ছবি দিয়ে ঘরে বসে ৫০ হাজার টাকা আয়ের সুযোগ! সত্যিটা কী? - West Bengal News 24

টলিউড অভিনেত্রী শুভশ্রীর ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া চাকরির বিজ্ঞাপন দিয়েছে একটি প্রতারক চক্র। সেই চক্রের সন্ধান দিয়েছেন অভিনেত্রী নিজেই। ভুয়া প্রলোভন থেকে বাঁচতে ভক্তদের সতর্কবার্তা দিয়েছেন তিনি।

সেই ভুয়া পোস্টের স্ক্রিনশট নিজের অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ‘ভুয়া পোস্ট অ্যালার্ট! দয়া করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই পোস্টটি উপেক্ষা করুন এবং শেয়ার করা থেকে বিরত থাকুন।’ সেই সঙ্গে ‘স্টে সেফ’ এবং ‘স্টে রেসপনসিবল’ হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন তিনি।

শুভশ্রীর ছবিসহ ওই পোস্টে লেখা রয়েছে, সব ফেসবুক ব্যবহারকারীদের জন্য ইনকামের সুযোগ। ঘরে বসে আপনার অ্যানড্রয়েড মোবাইলের মাধ্যমে কোনো ইনভেস্ট ছাড়াই প্রতিদিন ১-২ ঘণ্টা ফেসবুকে কাজ করে প্রতি মাসে ৫০০০ থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করুন। কাজটি কিভাবে শুরু করতে হবে বিস্তারিত জানার জন্য এক্ষুনি জয়েন লিখে ম্যাসেজ করুন।

সোশ্যাল মিডিয়ায় তারকাদের নাম ব্যবহার করে প্রতারণা চক্র নতুন নয়। প্রতারণার হাত থেকে সবাইকে সচেতন করতে শুভশ্রীর দেওয়া ওই পোস্ট দেখে অনেকেই তাকে ধন্যবাদ জানিয়েছেন।

আরও পড়ুন ::

Back to top button