রাজনীতি

লন্ডনেও বর্ষায় বৃষ্টির জল জমে, তাহলে কলকাতায় জল জমলে আপত্তি কেন, পোস্ট করে তোপের মুখে দেবাংশু

Debangshu Bhattacharya Dev : লন্ডনেও বর্ষায় বৃষ্টির জল জমে, তাহলে কলকাতায় জল জমলে আপত্তি কেন, পোস্ট করে তোপের মুখে দেবাংশু - West Bengal News 24

গত বৃহস্পতিবার ও এর আগের দিনও লাগাতার বৃষ্টির কারণে গোটা কলকাতা জলমগ্ন হয়। নানান জায়গার জল জমার এই ছবি ও ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়েছে। যা দেখে রাজ্য সরকারের উপর চাপ বাড়ানো হয়েছে। কোথাও কোথাও দেখা গিয়েছে জলের জমার গভীরতা এতটাই যে বাসের মতো বড় যানবাহনও ডুবে গিয়েছে।

এরই মধ্যে তৃণমূলের মুখপাত্র তথা রাজ্য যুব তৃণমূলের সাধারণ সম্পাদক দেবাংশু ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন, যা নিয়ে শুরু হয়েছে হইচই। লন্ডনের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন যে খোদ লন্ডনেও বর্ষায় বৃষ্টির জল জমে, তাহলে কলকাতায় জল জমলে আপত্তি কেন। তাঁর এই মন্তব্যেই ক্ষুব্ধ হয়েছেন নেটবাসী।

এদিন দেবাংশু তাঁর পোস্টে জানান, লন্ডন টেমস নদীর ধারে অবস্থিত হওয়ায় সেখানে বৃষ্টি হলে জল জমে। এই কারণেই কলকাতাও গঙ্গার পাশের অবস্থিত হওয়ায় বৃষ্টি হওয়ার ফলে জল জমে যায়। তিনি আরও বলেন যে বাম আমলে এই জমা জল নামতে ৫ দিন সময় লাগত। কিন্তু এখন লাগে ৫ ঘণ্টা বা কোনও কোনও সময় আধ বেলা।

সূত্র: খবর ২৪*৭

আরও পড়ুন ::

Back to top button