বলিউড

জনসমক্ষে এ জীবন আপনিই বেছে নিয়েছেন, শিল্পাকে বলল আদালত

Shilpa Shetty : জনসমক্ষে এ জীবন আপনিই বেছে নিয়েছেন, শিল্পাকে বলল আদালত - West Bengal News 24

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ২৯ টি মিডিয়া হাউস ও ব্যক্তির বিরুদ্ধে মুম্বাই আদালতে মামলা দায়ের করেছেন। তার অভিযোগ, সংবাদ মাধ্যম এবং নেটমাধ্যম তার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে।

শিল্পার অভিযোগ শুনে বিচারপতি গৌতম পটেল জানিয়েছেন, শিল্পা তার আবেদনে যা বলেছেন, তা কার্যকরী হলে সংবাদ মাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপ করা হবে। পাশাপাশি তিনি এ-ও জানিয়েছেন, পুলিশের দেওয়া তথ্য তুলে ধরলে তা মানহানিকর হতে পারে না।

এর আগে স্বামী রাজ কুন্দ্রা কাণ্ডে বাড়িতে তল্লাশির সময় উত্তেজিত হয়ে তার সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন শিল্পা। সংবাদ মাধ্যম তাদের ব্যক্তিগত মুহূর্ত তুলে ধরায় ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী। তার আইনজীবী বলেছেন, স্বামী-স্ত্রীর মধ্যে যা হয়েছে, তা জনসমক্ষে তুলে ধরা উচিত হয়নি।

এ ব্যাপারে বিচারক পটেলের পাল্টা যুক্তি দিয়ে বলেন, শিল্পা এবং রাজের মধ্যে যা ঘটেছে, তা সকলের সামনেই ঘটেছে এবং অপরাধ দমন শাখা সূত্রেই সেই খবর পাওয়া গিয়েছে।

শিল্পাকে উদ্দেশ্য করে তিনি বলেন, জনসমক্ষে আপনার জীবন কেমন হবে, সেটা আপনি বেছে নিয়েছেন। তিনি আরও বলেন সংবাদমাধ্যমে বলা হয়েছে, শিল্পা স্বামীকে দেখে কেঁদেছেন। ঝগড়া করেছেন। এটা মানহানিকর নয়। এর মাধ্যমে বোঝা যায় তার মধ্যে অনুভূতি কাজ করছে।

বিচারক পটেল রায়ে পরিষ্কার করে জানিয়েছেন, শিল্পাকে নিয়ে সংবাদ মাধ্যমের কোনও প্রতিবেদনে তার দুই সন্তানকে জড়ানো যাবে না। এটা শিল্পার গোপনীয়তা বজায় রাখার অধিকারের মধ্যেই পড়ে। সংবাদ মাধ্যমের স্বাধীনতা এবং শিল্পার গোপনীয়তাকে সম্মান করার মধ্যে ভারসাম্য বজায় রাখার কথাও বলেন তিনি।

আরও পড়ুন ::

Back to top button