দঃ ২৪ পরগনা

বিদ্যুতের খুঁটিতে পিকআপ ভ্যানের ধাক্কা, বারুইপুরে পথের বলি ৬ শ্রমিক

Accident : বিদ্যুতের খুঁটিতে পিকআপ ভ্যানের ধাক্কা, বারুইপুরে পথের বলি ৬ শ্রমিক - West Bengal News 24

মাঝরাতে রাস্তার ধারে থাকা ইলেকট্রিক পোস্টে ধাক্কা মেরে খালে পড়ে গেল পিকআপ ভ্যান। এই ঘটনায় মৃত্যু হয়েছে ৬ শ্রমিকের। গাড়িতে ছিলেন ২৭ জন শ্রমিক। আহত অবস্থায় ১৭ শ্রমিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটে বারুইপুরের কুলতলি এলাকার রাধাবল্লভপুর-মল্লিকপুরে। রাত পৌনে ১২ টা নাগাদ এই ঘটনা ঘটে। খবর পেয়েই বকুলতলা থানার পুলিশ পৌঁছায় ঘটনাস্থলে।

জানা গিয়েছে হাওড়ার উদ্দেশে ভ্যানটি রওনা দিয়েছিল। সেই সময় এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছয় শ্রমিকের। মৃত শ্রমিকদের নাম রফিক শেখ (৮৫), হাসান শেখ (২০) , বাবুরালি মিস্ত্রি (২৭), জামাল শেখ (২৭), সৈয়দুল মোল্লা (৫৫)। তাছাড়া আহত হন অনেক শ্রমিক। আহতদের প্রাথমিক ভাবে নিমপীঠ গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এপর বেশ কয়েকজন আহত শ্রমিককে কলকাতায় পাঠানো হয় চিকিত্সার জন্য। জানা গিয়েছে কাজের তাদিদে ভিনরাজ্যে যেতে ট্রেন ধরতে হাওড়া যাচ্ছিল সেই শ্রমিকরা।

এদিকে দুর্ঘটনার কবলে পড়া গাড়িটিকে নিয়ে যাওয়া হয় বকুলতলা পুলিশ থানায়। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল, তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্তে নেমেছে বকুলতলা থানার পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশ অনুমান করছে যে হাওড়ায় জলদি পৌঁছানোর তাগিদে বেপরোয়া গতিতে চলছিল ভ্যানটি। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়েই পোস্টে গিয়ে ধাক্কা মারে গাড়িটি। সেই ধাক্কার চোটেই খালে পরে যায় সেটি।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন ::

Back to top button