রাজ্য

টুইটারে মোদির প্রশংসায় পঞ্চমুখ রাজ্যপাল জগদীপ ধনখড়, শুরু জল্পনা

Jagdeep Dhankhar : টুইটারে মোদির প্রশংসায় পঞ্চমুখ রাজ্যপাল জগদীপ ধনখড়, শুরু জল্পনা - West Bengal News 24

আজ প্রধানমন্ত্রীর কর্মকাণ্ডের ছবি তুলে ধরে একটি টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি টুইট করে তিনি বার্তা দিতে চেয়েছেন অন্যের সেবা করে নিজেদের পরিবর্তন করা যায়। উল্লেখ্য আজ রোটারি ইন্টারন্যাশনালের প্রেসিডেন্ট শেখর মেহতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে দেখা করেন। রাজ্যপাল সেই সাক্ষাত্‍ মুহূর্তের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন।

রাজ্যপাল লিখেছেন প্রধানমন্ত্রীর অবস্থানের প্রশংসা করুন। অন্যের যত্ন নেওয়া এবং সেবা করে বেঁচে থাকা অন্য মানুষের শুধু পরিবর্তন করা নয় আমাদের নিজেদেরও পরিবর্তন করে।

তবে এই প্রথমবার নয় এর আগেও রাজ্যপাল বিভিন্ন ক্ষেত্রে উদাহরণ দিতে প্রধানমন্ত্রীকে সামনে রেখে বার্তা দিয়েছেন। এবার তিনি টুইটে লিখেই ফেললেন প্রধানমন্ত্রীর অবস্থানের প্রশংসা করা উচিত।পশ্চিমবঙ্গে নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ এরপর থেকে রাজ্যপাল বনাম মুখ্যমন্ত্রী তথা পশ্চিমবঙ্গ সরকারের বিবাদ এখনও মেটেনি।

বিধানসভা ভোটের ফল ঘোষণার পর থেকেই রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে সরব রাজ্যপাল জগদীপ ধনখড়। পাল্টা তৃণমূল কংগ্রেস তোপ দেগেছিল জইন হাওয়ালা কাণ্ডে রাজ্যপালের যোগ রয়েছে। সংঘাত যে থেমেছে মনটা কিন্তু নয়।

এমন সময় হঠাত্‍ রাজ্যপাল প্রধানমন্ত্রীর ছবি দিয়ে এই টুইটটি কেন করতে গেলেন তা নিয়ে অনেক প্রশ্ন। অনেকেই মনে করছেন রাজ্যপাল প্রধানমন্ত্রীর প্রসঙ্গ তুলে টুইট করে বাংলার মুখ্যমন্ত্রীকে একদিকে যেমন খোঁচা দিতে চাইলেন আবার অন্যদিকে রাজ্যে হিংসার পরিবর্তে সেবা করার জন্য বার্তা দিতে চাইলেন।


সূত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button