জাতীয়

প্রকাশ্য দিবালোকে যৌন হেনস্থার অভিযোগ, যুবককে টেনে হিঁচড়ে ড্রেনে ফেললেন তরুণী

প্রকাশ্য দিবালোকে যৌন হেনস্থার অভিযোগ, যুবককে টেনে হিঁচড়ে ড্রেনে ফেললেন তরুণী - West Bengal News 24

শহরে দিনের আলোয় জনসমক্ষে এক তরুণীকে যৌন হেনস্থা করেছিল এক যুবক। ভয় না পেয়েই যুবককে এক হাত নেন সেই তরুণী। ৩০ জুলাইয়ের এই ঘটনাটি ঘটে গুয়াহাটিতে। সেই যুবক স্কুটি থামিয়ে হেনস্থা করে বলেই অভিযোগ করেন তরণী। গোটা ঘটনার বিবরণ দিয়ে ভিডিওটি পরবর্তীতে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

তরুণীর নাম ভাবনা কাশ্যপ। ফেসবুকে গোটা ঘটনাটি বর্ণনা করতেই রাগ, ক্ষোভ উপচে পড়ে তাঁর। যুবকের নাম নিয়েই পোস্টে ভাবনা জানান, রাস্তার দিকনির্দেশ জানতে চেয়েই তাঁর পাশে স্কুটি নিয়ে দাঁড়ায় সে। ভাবনা সঠিকভাবে বলতে না পারায় তাঁর গায়ের উপর ঝাঁপিয়ে পড়ে সে।

ফেসবুক পোস্টে ভাবনা লেখেন, ‘যেন যৌন আক্রমণ করবে বলেই আমার উপর ঝাঁপিয়ে পড়ে সেই ছেলেটি। কয়েক সেকেন্ডের জন্য আমার সমস্ত জ্ঞান হারিয়ে ফেলি।’ ভাবনা এরপরেই লিখেছেন, ‘কিন্তু যখন সে পালাতে চেষ্টা করে তখন আমার শরীরের সর্বশক্তি দিয়ে মোকাবিলা করতে উঠে দাঁড়াই। স্কুটি নিয়ে যখন পালাতে যায়, তখন পিছনের চাকা তুলে ধরি। তারপর টেনে হিঁচড়ে ছেলেটির স্কুটি আমি ড্রেনে গিয়ে ফেলে দি। কয়েক মিনিট যেন রাস্তার মাঝেই যুদ্ধ চলল। কিন্তু ওকে ছেড়ে দিলে, আরও মেয়েদের সঙ্গে ও এরকম করত।’

ভাবনার ফেসবুক পোস্টে গুয়াহাটি পুলিশকে ট্যাগ করা হয়। ভাইরাল হতেই সেই যুবকে তত্‍ক্ষণাত্‍ গ্রেফতার করে গুয়াহাটি পুলিশ। ভাবনার পোস্ট করা ভিডিওতেই দেখা যায়, ঘটনাটির সময়ে র রাস্তায় রীতিমতো লোকজন জড়ো হয়ে যায়। সকলের সামনে সে ক্ষমা চাইলেও ভাবনার পক্ষ নিয়ে পুলিশের কাছে নিয়ে যাওয়ার চেষ্টা করেন সকলে। যুবকের নাম মধুসানা রাজকুমার।

ভাবনার পোস্ট করা ভিডিওতেই তাঁকে বলতে শোনা যায়, ‘কোনও পরিস্থিতিতেই যেন মেয়েদের উপর যৌন হেনস্থা না করা হয়। এমন মানুষের কারণে মেয়েদের নিরাপত্তার দাবিতে সমাজকেই আরও এগিয়ে আসতে হবে। এমন মানসিক অসুস্থ ব্যক্তিদের জন্য এদেশে যেন আর কোনও নির্ভয়ার জন্ম না হয়।’

সূত্র : আজকাল

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button