কলকাতা

নিউটাউন পর্ন-কাণ্ডে ক্যামেরাম্যানের পর পুলিশের জালে এবার অভিনেতা, দমদম থেকে ধৃত মডেল

নিউটাউন পর্ন-কাণ্ডে ক্যামেরাম্যানের পর পুলিশের জালে এবার অভিনেতা, দমদম থেকে ধৃত মডেল - West Bengal News 24

রাজ্ কুন্দ্রার পর্ণ ছবির ব্যবসা কাণ্ডের পর দেশের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসছে নানান রকম তথ্য। এরই মাঝে কলকাতার বুকে এই ধরনের পর্ন কাণ্ডের হদিশ মেলায় বিস্মিত হয়ে পড়েন অনেকেই। গতকালই পর্নোগ্রাফি কাণ্ডে শুভংকর দে নাম একজনকে গ্রেফতার করে পুলিশ। পর্ণগ্রাফি শুটিং-এর ফটোগ্রাফার হিসেবে কাজ করতো সে বলে জানা গিয়েছে।

আর তার ২৪ ঘন্টার মধ্যেই ফের একজনকে গ্রেফতার করল নিউটাউন থানার পুলিশ। ধৃতের নাম স্নেহাসিস বল। দমদম থেকে গ্রেফতার করা হয়। স্নেহাসিস পর্নোগ্রাফির অভিনেতা। পর্নোগ্রাফি মামলায় এখনো পর্যন্ত মোট চারজনকে গ্রেফতার করলো নিউটাউন থানার পুলিশ।

বেশ কিছুদিন আগেই থানায় অভিযোগ জানান নিউটাউনের বাসিন্দা দুই তরুণী। অভিযোগ, মডেলিংয়ের জন্য ফটোশ্যুটের প্রস্তাব দিয়ে নিউটাউনের তিনতারা হোটেলে নিয়ে গিয়ে তাঁদের আপত্তিকর ছবি তোলা হয়। আর সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশের হাতে মিলছে একের পর এক নয়া তথ্য ।

পুলিশ সূত্রে খবর , এই পর্নোগ্রাফি কাণ্ডে তদন্ত করতে নেমে বহু নাম ইতিমধ্যেই উঠে এসেছে নিউটাউন থানার পুলিশের সামনে। তাদের সকলকেই একে একে ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। এদিন ধৃত স্নেহাশীষ বলকে বারাসাত কোর্টে তোলা হয় বলে জানা গেছে।

সূত্র : প্রথম কলকাতা

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button