জলপাইগুড়ি

জলপাইগুড়িতে সরকারি আধিকারিকের উপর অ্যাসিড হামলা, তদন্তে পুলিশ

জলপাইগুড়িতে সরকারি আধিকারিকের উপর অ্যাসিড হামলা, তদন্তে পুলিশ - West Bengal News 24

দেশজুড়ে অহরহ মহিলাদের ওপর অ্যাসিড আক্রমণের ঘটনা শোনা গেলেও এবার এক পুরুষের ওপর অ্যাসিড আক্রমনের ঘটনা ঘটলো বাংলার বুকে। সোমবার রাতে এই ঘটনা ঘটেছে উত্তরবঙ্গের জলপাইগুড়ি শহরে। সোমবার রাতে অফিস সেরে বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন বছর ৩৯ এর শুভময় চক্রবর্তী।

পেশায় তিনি জলপাইগুড়ি জেলাশাসকের এনআরইজিএ দফতরের কর্মী। জলপাইগুড়ির এসি কলেজের সামনে আসতেই তাঁর বাইকটিকে ওভারটেক করে একটি বাইক ও একটি বোলেরো গাড়ি। এরপর তিনি লক্ষ করেন তাঁর হাত ও পিঠ ভিজে গেছে। এরপর শুরু হয় তীব্র জ্বালা ও যন্ত্রণা। যার জেরে রাস্তায় পড়েও যান তিনি। সেই সময় স্থানীয় বাসিন্দারা এগিয়ে এসে তাঁকে উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিত্‍সকেরা জানান তাঁর শরীরে অ্যাসিড ছোঁড়া হয়েছে।

এদিন শুভময় চক্রবর্তী জানান চিকিত্‍সকেরা তাঁকে জানিয়েছেন, তাঁর শরীরে কার্বোলিক অ্যাসিড ছোঁড়া হয়েছে। তিনি বলেন, ‘আমার সঙ্গে ব্যাক্তিগত ভাবে কারও কোনও দিন ঝামেলা হয়নি। কিন্তু কারা আমার সঙ্গে এই ধরনের ঘটনা ঘটালো তা আমি ভেবে পাচ্ছি না। আমি চাই পুলিশ তদন্ত করে অভিযুক্তদের খুঁজে বের করে উপযুক্ত শাস্তি দিক।’

এই ঘটনায় জলপাইগুড়ির জেলার পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, ‘এক ব্যাক্তির ওপর অ্যাসিড হামলার ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার নেপথ্যে ব্যাক্তিগত শত্রুতা নাকি অন্য কারণ রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।’ তবে ঘটনার জেরে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ি শহরে। প্রকাশ্যে রাস্তার মধ্যে রাতের বেলা যেভাবে অ্যাসিড হামলা চালানো হয়েছে তাতে এটা পরিষ্কার যে আগামী দিনে এবার মহিলাদের পাশাপাশি পুরুষেরাও অ্যাসিড হামলার শিকার হতে চলেছেন।

সূত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button