প্রযুক্তি

Jio নিয়ে এল এই দুর্দান্ত অফার, মাত্র ৬৯ টাকা রিচার্জে সারা মাস আনলিমিটেড ফ্রি কল

Jio নিয়ে এল এই দুর্দান্ত অফার, মাত্র ৬৯ টাকা রিচার্জে সারা মাস আনলিমিটেড ফ্রি কল - West Bengal News 24

বাজার চলতি একগুচ্ছ ডেটা প্যাকের অফারের মাঝে দুর্দান্ত আরেকটি অফার নিয়ে এল জিও। বিশেষত আপনি যদি কম ডেটা ব্যবহার করেন, তাহলে আপনার জন্য জিওর এই অফার হয়ে উঠতে পারে খুবই সুবিধাজনক।

জিও এসে পালটে দিয়ে টেলিকম দুনিয়া। নিত্য নতুন অফারে মজে রয়েছেন গ্রাহকরা। খুব কম দামে একের পর এক অফার এনে গ্রাহকদের চমকে দিচ্ছেন মুকেশ অম্বানি। জনপ্রিয়তার দৌড়ে তাই অন্যান্য টেলিকম কোম্পানিগুলিকে অনেকটাই পিছনে ফেলে দিয়েছে জিও। জিও-র সাথে পাল্লা দিতে গিয়ে অনেক কোম্পানিই নিজের পরিষেবার প্রসার ঘটিয়েছে। তবে কিছু অফার রয়েছে, যার মাধ্যমে জিও বেশ জনপ্রিয়তা পেয়েছে।

বাজার চলতি একগুচ্ছ ডেটা প্যাকের অফারের মাঝে দুর্দান্ত আরেকটি অফার নিয়ে এল জিও (JIO)। বিশেষত আপনি যদি কম ডেটা ব্যবহার করেন, তাহলে আপনার জন্য জিওর এই অফার হয়ে উঠতে পারে খুবই সুবিধাজনক। কারণ এর অফারের সুবিধা নিতে আপনাকে খরচ করতে হবে মাসে মাত্র ৬৯ টাকা। তার বদলে আপনি পেয়ে যাবেন গোটা মাস ধরে বিনামূল্যে কথা বলার সুযোগ অর্থাত্‍ আনলিমিটেড ফ্রি কল (Unlimited free calls)।

রয়েছে আরও একটি অফার, জিওর ৭৪৯ টাকার রিচার্জ প্ল্যান। জিওর এই প্ল্যানটি মূলত সেইসব গ্রাহকদের জন্য, যারা কম ডেটা খরচ করেন, অথচ তাদের কাছে কোন সস্তার প্লান নেই। এই রিচার্জ প্ল্যানটির ভ্যালিডিটি পুরো এক বছর নয় তবে ৩৩৬ দিন। এই প্ল্যান ব্যবহার করলে গ্রাহকরা পাবেন ২৮ জিবি ফ্রি ডেটা। অর্থাত্‍ সহজ হিসেবে মাসে দু জিবির একটু বেশি। সাথে সাথেই বিনামূল্যে পঞ্চাশটি এসএমএস করতে পারবেন প্রতিদিন। এছাড়া আনলিমিটেড ফ্রি কলের সুবিধা তো থাকছেই।

এছাড়াও রয়েছে জিওর ১৮৫ টাকার রিচার্জ প্ল্যান। ১৮৫ টাকার এই প্ল্যানটির সবচেয়ে বড় বিষয় হলো এটি বাই ওয়ান গেট ওয়ান ফ্রি প্ল্যান। অর্থাত্‍ একবার এই প্ল্যান কিনলে দ্বিতীয়বার সম্পূর্ণ বিনামূল্যে পরিষেবা পাবেন আপনি।

এমনিতে এই প্লানের ভ্যালিডিটি ২৮ দিন। এক্ষেত্রে আপনি পাবেন ৫৬ জিবি ডেটা, আনলিমিটেড ফ্রি ভয়েস কল, প্রতিদিন ১০০ ফ্রি এসএমএসের সুবিধা এবং জিও অ্যাপসে বিনামূল্যে সাবস্ক্রিপশন। কিন্তু প্ল্যানটি যেহেতু বাই ওয়ান গেট ওয়ান ফ্রি তাই পরের ২৮ দিনও একই সুবিধা বিনামূল্যে উপভোগ করতে পারবেন আপনি

সূত্র : এশিয়া নেট

আরও পড়ুন ::

Back to top button