জাতীয়

বিজেপি প্রার্থী দেওয়ার লোক খুঁজে পাবে না : অখিলেশ যাদব

উত্তর প্রদেশে সমাজবাদী পার্টি (Samajwadi Party) আজ সাইকেল যাত্রা বের করেছিল। এই সাইকেল যাত্রার স্লোগান ছিল ‘ইউপির জনাদেশ, আসছে অখিলেশ।” সাইকেল যাত্রার আগে রাজধানী লখনউতে (Lucknow) সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব (Akhilesh Yadav) একটি প্রেস কনফারেন্স করেন।

সেখানে তিনি ভারতীয় হকি টিমকে অলিম্পিক্সে ব্রোঞ্জ জেতায় শুভকামনা দেন। এরপর সমাজবাদী পার্টির প্রধান বলেন, আমি এর আগে বলেছিলেন যে উত্তর প্রদেশে আমরা ৩৫০ আসন জিততে পারি। কিন্তু এখন মানুষের মনে যা ক্ষোভ দেখা যাচ্ছে, সেটা দেখে মনে হচ্ছে যে আমরা ৪০০-র বেশি আসনও জিততে পারি।

অখিলেশ যাদব বলেন, করোনার সময়ে বিজেপির সরকার মানুষকে অক্সিজেন পর্যন্ত দেয়নি। সরকারের ব্যর্থতার কারণে বহু মানুষ প্রাণ হারিয়েছে। অখিলেশ যাদব বলেন, এর ফলে সরকারের প্রতি মানুষের ক্ষোভ আর বেড়ে গিয়েছে। আর এই কারণেই আমরা ৪০০-র বেশি আসনে জয়লাভ করতে পারি।

অখিলেশ যাদব বলেন, আজ বিজেপির যা পরিস্থিতি ওঁরা প্রার্থী খুঁজে পাবে না। প্রার্থীরা বিজেপির টিকিটই নেবেনা। অখিলেশ বলেন, যেই দল বলত যে অপরাধীদের থেকে দূরে থাকব, আজ সেই ভারতীয় জনতা পার্টি অপরাধীদের শরণে যাচ্ছে। দলে অপরাধীরা যুক্ত হচ্ছে।

অখিলেশ যাদব বলেন, বিজেপি সরকার বিজ্ঞাপনে উত্তর প্রদেশকে এক নম্বর বানাচ্ছে। কিন্তু অপুষ্টি, গঙ্গায় দেহ ভাসা, গঙ্গার পাড়ে কবর, চিতা জ্বলা, করোনার সময় ওষুধের কালোবাজারি, নাগরিকদের চিকিৎসার অভাবে মারায়, চাকরি চাওয়া পড়ুয়াদের পেটানোয় নাম্বার ওয়ান হয়েছে। তিনি বলেন, সরকার শুধু বড়বড় পোস্টার আর বিজ্ঞাপন ছাপিয়ে নিজের ব্যর্থতা ঢাকায় নাম্বার ওয়ান হয়েছে।

সুত্র : বাংলা হান্ট

আরও পড়ুন ::

Back to top button