জলপাইগুড়ি

জলপাইগুড়িতে দলিত মহিলাকে ধর্ষণের চেষ্টা, ভাইরাল ভিডিয়োর সূত্র ধরে গ্রেফতার অভিযুক্ত

জলপাইগুড়িতে দলিত মহিলাকে ধর্ষণের চেষ্টা, ভাইরাল ভিডিয়োর সূত্র ধরে গ্রেফতার অভিযুক্ত - West Bengal News 24

আদিবাসী মহিলার ওপর পাশবিক নির্যাতন চালানোর অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল জলপাইগুড়ি জেলা পুলিশ। ঘটনাটি ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে বানারহাটে। গত ১ অগস্ট বানারহাট থানার অর্ন্তগত মোগলকাটা এলাকার রাভা বনবস্তিতে এই ঘটনাটি ঘটে। সেখানকার এক আদিবাসী মহিলাকে পরিত্যক্ত বাড়িতে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠে স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে।

তিনি বাধা দেওয়ায় মাটিতে ফেলে ব্যাপক মারধরও করা হয়। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নড়েচড়ে বসে প্রশাসন। তড়িঘড়ি বানারহাট থানার পুলিশ তদন্ত নেমে অভিযুক্তকে গ্রেফতার করে। নির্যাতিতার অভিযোগ, ওই দিন তিনি সকাল ১০টা নাগাদ নিজের লিজ দেওয়া চাষের জমি দেখে বাড়ি ফিরছিলেন। সেই সময়ই তাঁর পিছু নেয় অভিযুক্ত।

সুযোগ বুঝে নির্যাতিতার গলার গামছা পিছন থেকে টেনে ধরে সে। এরপর তাঁকে টানতে টানতে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায় ওই ব্যক্তি। সেখানে ওই মহিলাকে ধর্ষণের চেষ্টা করলে তিনি বাধা দেন। তারপরই নির্যাতিতাকে মাটিতে ফেলে এলোপাথাড়ি লাথি মারতে থাকে ওই ব্যক্তি। মহিলার চিত্‍কারে স্থানীয়দের ঘটনাস্থলে ছুটে আসতে দেখে অভিযুক্ত পালিয়ে যায়।

ভিডিওয় স্পষ্ট দেখা গেছে, ওই মহিলাকে অভিযুক্ত অমানবিক ভাবে মেঝেতে ফেলে মারধর করছে। ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ দায়ের হতেই বানারহাট থানার পুলিশ কড়া হাতে ব্যবস্থা নেয়। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনার বিষয়ে তদন্ত চলছে। অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

সুত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button