বীরভূম

ভোট পরবর্তী হিংসার ভুয়ো টুইটের অভিযোগ, সিউড়ি সাইবার থানায় হাজিরা অগ্নিমিত্রার

Agnimitra Paul : ভোট পরবর্তী হিংসার ভুয়ো টুইটের অভিযোগ, সিউড়ি সাইবার থানায় হাজিরা অগ্নিমিত্রার - West Bengal News 24

বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই রাজ্য জুড়ে বিজেপি কর্মীদের উপর হিংসার ঘটনায় বারবার সরব হয়েছে বিজেপি। ভোট পরবর্তী হিংসাকে কেন্দ্র করে এখনও সরব রাজ্য রাজনীতি। ইতিমধ্যেই, জাতীয় মানবাধিকার কমিশনও এই বিষয়ে সরব হয়েছে। আর তারই মধ্যে বীরভূমের নানুরে মহিলাদের গণধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগে সরব হন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী তথা বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। এই বিষয়কে কেন্দ্র করে ট্যুইটের মাধ্যমে সরব হন তিনি।

আর এবার সেই ট্যুইটের প্রেক্ষিতে নোটিস পাঠানো হয় বিজেপি মহিলা মোর্চার সভানেত্রীকে। সেই নোটিসের জবাবে আজ সিউড়ি সাইবারক্রাইম পুলিশ স্টেশনে হাজিরা দিতে আসেন আসানসোল দক্ষিণের বিধায়িকা তথা বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল।

এই বিষয়ে অগ্নিমিত্রা পাল জানান, ‘২ মের পর থেকে গোটা পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টির কার্যকর্তাদের উপর যেরকম আক্রমণ অত্যাচার হয়েছে। সেরকমই বীরভূমের নানুর বিধানসভাতেও এরকম প্রচুর ঘটনা সামনে এসেছে। যেখানে মহিলাদের গণধর্ষণ ও শ্লীলতাহানি করা হয়েছে। তারা আমার সঙ্গে যোগাযোগ করে জানিয়ে ছিলেন। সেটা নিয়ে ট্যুইট করেছিলাম’ বলে জানান অগ্নিমিত্রা পাল।

তিনি আরও জানান, ‘সেই ট্যুইট নিয়ে আমাকে নোটিস দেওয়া হয়েছিল। আমি আজ জানিয়েছি ওরা আমাকে জানিয়েছিল সেই খবরের পরিপ্রেক্ষিতেই আমি ট্যুইট করেছিলাম।’ ‘তারা NHRC-কেও জানিয়েছে এবং National Women’s commission-কেও জানিয়েছে। তারই পরিপ্রেক্ষিতে আমি ট্যুইট করেছিলাম’ বলে জানান বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী তথা আসানসোল দক্ষিণের বিধায়িকা অগ্নিমিত্রা পাল।

সেই ট্যুইটের কারণে তাঁকে নোটিস পাঠানো হলে সেই নোটিসের জবাবে আজ সিউড়ি সাইবারক্রাইম পুলিশ স্টেশনে হাজিরা দেন আসানসোল দক্ষিণের বিধায়িকা তথা বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল।

সুত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button