ভাইরাল

মাতাল হয়ে ব্যস্ত রাস্তায় যে কাণ্ড ঘটালেন তরুণী (ভিডিও)

মাতাল হয়ে ব্যস্ত রাস্তায় যে কাণ্ড ঘটালেন তরুণী (ভিডিও) - West Bengal News 24

মাতাল হয়ে ব্যস্ত রাস্তায় এক তরুণী যে কাণ্ড ঘটিয়েছেন তাতে সবার চক্ষু চড়ক গাছ। মদ্যপ অবস্থায় রাস্তায় শুয়ে গড়াগড়ি খেলেন তিনি। পাশ দিয়ে গাড়ি চলে যাচ্ছিল, তারপরও যেন তার কোনও ভ্রূক্ষেপ ছিল না। এমনই একটি ঘটনার ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। খবর সংবাদ প্রতিদিনের।

এই ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের পুনের হীরাবাগ চকের তিলক রোডের। মঙ্গলবার রাত সাড়ে ১০টার হঠাৎ বড় রাস্তার মাঝে বসে পড়েন ওই তরুণী। সেসময় তার পরনে ছিল লাল রংয়ের টপ এবং কালো জিন্স। চারদিক থেকে গাড়ি ছুটে যাচ্ছে, আর তার মাঝেই কখনও বসছেন, আবার কখনও শুয়ে পড়ছেন ওই তরুণী।

ব্যস্ত রাস্তার মধ্যে তাকে কসরত করতেও দেখা যায়। স্পষ্টই বোঝা যাচ্ছিল যে, মদ্যপ অবস্থায় ছিলেন ওই তরুণী। আর সেকারণেই নেশার ঘোরে মাঝরাস্তায় ওই কাণ্ড ঘটাচ্ছিলেন তিনি। অনেকেই ওই তরুণীকে সাবধান করে। এমনকি গাড়ির চালকরাও তাকে সেখান থেকে সরে যেতে বলেন। কিন্তু কারোর কথাই তিনি শুনছিলেন না।

এরপর পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। আর পুলিশকে দেখেই সেখান থেকে চলে যায় ওই তরুণী। তবে ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার সেই কীর্তির ভিডিও। মদ্যপ অবস্থায় রাস্তায় এমন কীর্তি করলেও তরুণীর বিরুদ্ধে কোনও মামলা দায়ের করেনি পুলিশ।

আরও পড়ুন ::

Back to top button