রাজ্য

পেট্রল পাম্পের লাইসেন্স পাইয়ে দেওয়ার নামে প্রতারণা!‌ অভিযুক্ত জয়প্রকাশ মজুমদার

Jay Prakash Majumdar : পেট্রল পাম্পের লাইসেন্স পাইয়ে দেওয়ার নামে প্রতারণা!‌ অভিযুক্ত জয়প্রকাশ মজুমদার - West Bengal News 24

ফের প্রতারণার অভিযোগে বিদ্ধ বঙ্গ বিজেপির মুখপাত্র জয়প্রকাশ মজুমদার। এর আগে জয়প্রকাশবাবুর বিরুদ্ধে চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ করেছিলেন অরূপরতন রায় নামে বাগদার এক বাসিন্দা। সেই অভিযোগের ভিত্তিতে ২০১৭ সালের জানুয়ারি মাসে গ্রেফতারও হন জয়প্রকাশ মজুমদার। এবারও অভিযোগ করেছেন সেই অরূপ বাবুই। এবার তাঁর অভিযোগ, অভিযোগ তুলে নিলে টাকা ফিরিয়ে দেবেন বলে প্রতিশ্রুতি দিলেও অভিযোগ প্রত্যাহার করা সত্ত্বেও টাকা ফেরাননি ওই বিজেপি নেতা।

এখানেই শেষ নয়, ওই ব্যক্তির অভিযোগ টাকা না ফিরিয়ে বিজেপি নেতা জয়প্রকাশ পদ ও পেট্রোল পাম্পের লাইসেন্স পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে অরূপ বাবুর থেকে আরও ৪.২০ লক্ষ টাকা হাতিয়ে নেন। কিন্তু পদ বা পেট্রোল পাম্পের লাইসেন্স, কিছুই মেলেনি। এই মর্মেই এবার বিধাননগর উত্তর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন অরূপবাবু।

ওই ব্যক্তির আরও অভিযোগ, টাকা ফেরত চাইতে গেলে খুনের হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। BJP যদিও এই অভিযোগের আড়ালে প্রতিহিংসার রাজনীতিই দেখছে। বৃহস্পতিবার বঙ্গ BJPর মুখপাত্র শমীক ভট্টাচার্য এ বিষয়ে বলেন, ‘জয়প্রকাশ মজুমদার এই অভিযোগের পাল্টা এফআইআর করছেন।

অভিযোগকারী এর আগেও অন্য একটি বিষয় নিয়ে অভিযোগ দায়ের করেছিলেন। কিন্তু তা পরবর্তী সময়ে আদালতে মিথ্যা প্রমাণিত হয়েছে। আসলে পুরোটাই বিজেপি নেতা-কর্মীদের ফাঁসানোর জন্য রাজনৈতিক ষড়যন্ত্র।’ পুলিশ অবশ্য জানিয়েছে, সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। তবে, এ বিষয়ে মুখ খুলতে চাননি জয়প্রকাশ মজুমদার।

সুত্র : নিউজ ১৮

আরও পড়ুন ::

Back to top button