জলপাইগুড়ি

তিনদিন পেটের যন্ত্রণায় বিছানা ছাড়তে পারেনি শিশুকন্যা, জানা গেল পাড়ার দাদার ‘কীর্তি’

তিনদিন পেটের যন্ত্রণায় বিছানা ছাড়তে পারেনি শিশুকন্যা, জানা গেল পাড়ার দাদার ‘কীর্তি’ - West Bengal News 24
প্রতীকী ছবি

বছর ছয়ের শিশুকন্যাকে নির্যাতনের ঘটনা ঘটল জলপাইগুড়ির ধূপগুড়ি পুরসভা এলাকায়। চকোলেটের প্রলোভন দেখিয়ে কিছুদিন আগেই নিজের ঘরে নিয়ে গিয়ে ছয় বছরের শিশুকে শারীরিক নির্যাতন করে পাড়ার দাদা। যৌন নির্যাতন করেছে কিনা খোঁজ নিচ্ছে পুলিশ কিন্তু মারধর করে ওই যুবক।

অভিযুক্ত যুবকের নাম রঞ্জন বর্মন। চেনা পরিচিত থাকায়, ওই ছয় বছরের শিশুটি পাড়ার দাদার কাছে যায়, তারপরেই এই অত্যাচার করে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। কিন্তু শিশুটি ভয়ে কিছু বলেনি বাড়ির সদস্যদের। ওই দাদা বলেছিল, মুখ খুললেই হাত-পা বেঁধে কুয়োতে ফেলে দেবে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত তিনদিন ধরেই পেটের যন্ত্রণায় বিছানায় ছটফট করছিল। তাই চিকিত্‍সকের কাছে নিয়ে গেলে, ওষুধ দেয় ও বলে কেউ শারীরিক নির্যাতন করেছে। যন্ত্রণা না কমলে দ্রুত হাসপাতালে ভর্তি করতে। এরপরেই পরিবারের সদস্যরা ওই শিশুটিকে জিজ্ঞাসা করে কিছু ঘটেছে কিনা।

ভয় কাটিয়ে নিজের দিদিকে শিশুটি সমস্ত ঘটনা জানায়। তারপরেই শিশুটির পরিবারের তরফে অভিযুক্তকে মারধর করতে যায়। বিশাল লোকবল নিয়ে ওই যুবককে মারধর করতে এগিয়ে যায় নির্যাতিত শিশুটির পরিবারের লোকজন। ঘটনার খবর পেয়েই আসে পুলিশ।

বিশাল বাহিনী নিয়ে পরিস্থিতি সামাল দিতে যায় পুলিশ। যদিও পরিবারের লোকজন পুলিশের সামনেই অভিযুক্তকে হাতে তুলে দিতে বলে। মারধর করতেই উদ্যত হয়েছিল কিন্তু ধূপগুড়ি থানার পুলিশ পরিস্থিতি সামাল দিতে হিমশিম খায়। জানা গিয়েছে অভিযুক্ত দাদাটি থানায় আত্মসমর্পন করেছেন প্রাণের ভয়ে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

সুত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button