বিনোদন

দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধলেন ড্রামা কুইন রাখি সাবন্ত?

সংবাদমাধ্যম থেকে সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রে থাকেন তিনি। কখনও ধর্ষণ নিয়ে মন্তব্য করে আবার কখনও গোপন অঙ্গে তালাচাবি ঝুলিয়ে বিতর্কের শিরোনামে থাকাটা তাঁর অভ্যাসে দাঁড়িয়েছে। যদিও নামটা সকলেরই পরিচিত তবু বলতেই হয় হ্যাঁ তিনি রাখি সবন্ত। সেই রাখি এবার সাত পাকে বাঁধা পড়লেন। 28 জুলাই সকলের আড়ালে গিয়ে দ্বিতীয়বার বিয়ে করলেন বলিউড তারকা রাখি। মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে পরিবারের কয়েকজন সদস্যকে নিয়ে বিয়ে করেছেন তিনি। তবে পাত্রটি কিন্তু দীপক কালাল নয়। পাত্রের নাম জানা না গেলেও শোনা যাচ্ছে রাখির বর নাকি প্রবাসী ভারতীয়।

বিয়েতে সেভাবেই জমজমাটি আয়োজন করেননি তিনি বরং সংবাদমাধ্যমে যে ছবি প্রকাশিত হয়েছে তাতে দেখা যাচ্ছে একটি ঘরের মধ্যেই বিয়ের আয়োজন করা হয়েছিল। সাদা রঙের গাউনে দেখা গিয়েছে রাখি সংবাদকে। বিয়ের অনুষ্ঠানে কোনও বন্ধু বান্ধবদের নিমন্ত্রণ করেননি, দেখা যায়নি কোনও বলিউড তারকাদেরও।

উল্লেখ্য 2007 সালে রাখি সাওয়ান্ত আশরাফ নামে এক ব্যক্তির সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন যদিও সেই বিয়ে বেশিদিন টেকে নি। তার পর থেকেই রাখি সবন্তের বিয়ে নিয়ে বলিউডে একটা আলাদা আগ্রহ তৈরি হয়েছিল। 2018 সালে হঠাত্ সকলকে চমকে দিয়ে তাঁর বিয়ের দিন ক্ষণ লিখে একটি কার্ড পোস্ট করেন রাখি। 31 ডিসেম্বর সুদূর লস অ্যাঞ্জেলসে দীপক কালারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি এমনটা জানিয়েছিলেন। যা নিয়ে জোর জল্পনা উঠেছিল বলিউডে তবে শেষ অবধি বিয়েটা হয়নি।

কিন্তু শোনা গিয়েছিল পুণের বাসিন্দা তথা ইউটিউবার দীপক কালারের সঙ্গে রাখির ভাল সম্পর্ক রয়েছে, তাই রাখির জন্মদিনে তিনি শুভেচ্ছাবার্তাও পাঠিয়েছিলেন। তবে বিয়েটা নেহাতই অসম্ভব বিষয়।রবিবার রাখির দ্বিতীয় বিয়ের পর সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। আবার অনেকেই রাখি সবন্তের দ্বিতীয় বিয়ে নিয়ে তির্যক মন্তব্য করতেও ছাড়েননি। কেউ কেউ আবার বলছেন এই বিয়ে কত দিন থেকে তা দেখার।

আরও পড়ুন ::

Back to top button