জাতীয়

ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল, ‘গুন্ডারাজ চলছে’ টুইটারে গর্জে উঠলেন অভিষেক

ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল, ‘গুন্ডারাজ চলছে’ টুইটারে গর্জে উঠলেন অভিষেক - West Bengal News 24

একের পর এক আক্রমণ নেমে আসছে ত্রিপুরায়। প্রথমে আক্রমণ নেমে আসে আইপ্যাক টিমের উপর। তারপর আক্রমণ নেমে আসে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর। আর তৃতীয় দফায় তা নামিয়ে আনা হলো তৃণমূল কংগ্রেসের যুবনেতাদের ওপর। যে হামলার ঘটনায় তীব্র নিন্দায় গর্জে উঠলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, ‘‌ত্রিপুরায় বিপ্লব দেব সরকারের গুন্ডারাজের স্বরূপ সামনে চলে এসেছে।’‌

এখন ত্রিপুরাকে পাখির চোখ করা হয়েছে। তাই সেখানে পালা করে যাচ্ছেন তৃণমূল কংগ্রেস নেতারা। সদ্য কুণাল ঘোষ ঘুরে এসেছেন। তাঁর পেছনে লেলিয়ে দেওয়া হয়েছিল বাইক–বাহিনীকে। সে ভিডিও তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এবার অভিষেক যুবনেতাদের গাড়ির কাচ ভাঙার ছবি ট্যুইটারে শেয়ার করে লিখেছেন, ‘‌বিজেপির গুন্ডারা এবার নিজেদের রূপ দেখাচ্ছে। বিপ্লব দেব সরকারের অধীনে ত্রিপুরায় গুন্ডারাজ চলছে, তা আজকেই প্রমাণিত হল। এই ধরনের আক্রমণ আসলে অমানবিকতাই তুলে ধরে। যা করার করে নিন। তৃণমূল কংগ্রেস এক ইঞ্চিও জায়গা ছাড়বে না।’‌

অভিষেকের হুঁশিয়ারির পর ত্রিপুরা এখন আরও রাজনৈতিকভাবে গুরুত্বপূর্ণ হয়ে উঠল। আজ ত্রিপুরায় আক্রান্ত হন তৃণমূল কংগ্রেসের যুব নেতা দেবাংশু–সুদীপ রাহারা। সূত্রের খবর, আমবাসা যাওয়ার পথে একদল বিজেপি আশ্রিত দুষ্কৃতী তাঁদের উপর চড়াও হয়। ইট পাথর ছোঁড়া হয়। গাড়ির কাচ ভেঙে দেওয়া হয় দেবাংশু–সুদীপদের।

বাঁশ, রড দিয়ে তাঁদের আক্রমণ করা হলে রক্তাক্ত হয় ত্রিপুরার মাটি। গুরুতর জখম হয়েছেন তৃণমূল কংগ্রেসের যুব নেতা সুদীপ রাহা। সুদীপকে রাস্তায় লুটিয়ে পড়তে দেখা যায়। আক্রান্ত হয়েছেন দেবাংশুও। বাধ্য হয়ে পুলিশি হস্তক্ষেপ চেয়ে ধর্নায় বসেছেন সুদীপ–দেবাংশুরা।

জানা গিয়েছে, এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব। শুক্রবারই ত্রিপুরা থেকে ফিরেছেন রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। কিন্তু পরিস্থিতি বুঝে রবিবারই তাঁকে ত্রিপুরা রওনা দিতে নির্দেশ দিয়েছে দল। তাঁর সঙ্গে ব্রাত্য বসুও যাবেন ত্রিপুরায়। অন্য দিকে সমীর চক্রবর্তী ইতিমধ্যে ত্রিপুরা পৌঁছে গিয়েছেন।

সুত্র : হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন ::

Back to top button