জাতীয়

খোয়াই থানায় অভিষেক, কালো পতাকা নিয়ে ‘Go Back’ স্লোগান BJP-র

Abhishek Banerjee : খোয়াই থানায় অভিষেক, কালো পতাকা নিয়ে ‘Go Back’ স্লোগান BJP-র - West Bengal News 24

অভিষেক বন্দ্য়োপাধ্যায় খোয়াই পৌঁছতেই তেতে উঠল এলাকা। বিজেপি কর্মী-সমর্থকেরা তাঁকে লক্ষ্য করে গো-ব্ল্য়াক স্লোগান দিতে থাকে। তাদের হাতে ছিল কালো পতাকা। পাল্টা স্লোগান দেয় তৃণমূল কর্মী-সমর্থকেরা। গোটা এলাকা ঘিরে রয়েছে পুলিশ ও ব়্য়াফ। পরিস্থিতি রীতিমতো তপ্ত।

পূর্ব ঘোষণা মতো অভিষেক বন্দ্য়োপাধ্যায় এদিন সকালে ত্রিপুরা পৌঁছন। বিমানবন্দর থেকে সোজা চলে যান খোয়াই থানায়। সেখানে আগে থেকেই পৌঁছে যান বিজেপি ও তৃণমূলের কর্মী সমর্থকেরা। এলাকায় মোতায়েন করা হয় ব়্য়াফ ও পুলিশ। অভিষেক বন্দ্য়োপাধ্যায় পৌঁছতে গেরুয়া বাহিনীর কর্মী-সমর্থকেরা গো ব্য়াক স্লোগান দিতে শুরু করে। পাল্টা বিজেপির গুন্ডামির বিরুদ্ধে আওয়াজ তোলে ঘাস-ফুল শিবিরের নেতা-কর্মীরা। স্লোগান আর পাল্টা স্লোগানে তেতে ওঠে এলাকা।

গাড়ি থেকে নেমে সোজা থানার ভিতরে ঢুকে যান অভিষেক বন্দ্য়োপাধ্যায়। থানায় আগে থেকেই ছিলেন কুণাল ঘোষ, দোলা সেন ব্রাত্য় বুস। থানার ভারপ্রাপ্ত আধিকারিকদের সঙ্গে তারা বচসায় জড়িয়ে যান। জানতে চান কোন অভিযোগের ভিত্তিতে যুব তৃণমূল নেতা-কর্মীদের গ্রেফতার করা হয়েছে। সাফ জানিয়ে দিয়েছেন, গ্রেফতার হওয়া নেতাদের ছাড়া না হলে সারাদিন থানায় বসে থাকবেন।

ভোররাত থেকে জেলে রয়েছেন দেবাংশুরা। তাঁদের পাশে থাকতে সকালেই ত্রিপুরা পৌঁছে যান অভিষেক বন্দ্য়োপাধ্যায়, কুণাল ঘোষ, ব্রাত্য় বসু, দোলা সেন। শনিবার রাতে অভিষেক টুইটারে লেখেন,’তৃণমূল কর্মীদের উপরে বর্বরোচিত হামলা করেছে বিজেপির গুন্ডারা। সব কর্মীদের পাশে দাঁড়াতে আগামিকাল আমি ত্রিপুরা আসছি। প্রতিশ্রুতি দিচ্ছি, আমার রক্তের শেষ বিন্দু পর্যন্ত লড়াই করব। বিপ্লব দেব পারলে আমায় আটকান।

সুত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button