কলকাতা

আহত সুদীপ-জয়াকে দেখতে SSKM হাসপাতালে মুখ্যমন্ত্রী

আহত সুদীপ-জয়াকে দেখতে SSKM হাসপাতালে মুখ্যমন্ত্রী - West Bengal News 24

তৃণমূলের যুব নেতা সুদীপ রাহা, জয় দত্তদের দেখতে এসএসকেএম হাসপাতালে হাজির হলেন মমতা ব্যানার্জি। আহত জয়া দত্ত, সুদীপ রাহা কেমন আছেন খোঁজ নেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আহত সুদীপ রাহা, জয়া দত্তদের সঙ্গে কথাও বলেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি।

এ প্রসঙ্গে মমতা ব্যানার্জি বলেন, ‘‌৩৬ ঘণ্টা ধরে ত্রিপুরায় কোনও চিকিৎসা করা হয়নি আহত জয়া দত্ত, সুদীপ রাহাদের। ৩৬ ঘণ্টা ধরে এক গ্লাস পানীয় জলও দেওয়া হয়নি। মাথা ফাটিয়ে দেওয়া হয়, গাড়ি ভেঙে দেওয়া হয়। সবটাই করা হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর নির্দেশে। ত্রিপুরায় বিজেপি দানবীয় শাসন চালাচ্ছে। পুলিশের সামনেই মারা হয়েছে সুদীপ, দেবাংশু, জয়াদের। দেবাংশুর সঙ্গে ফোনে কথা হয়।’‌

প্রসঙ্গত, জয়া দত্ত ভর্তি রয়েছেন এসএসকেএম-‌এর উডবার্ন ওয়ার্ডের ২০৩ নম্বর ঘরে। সুদীপ রাহা ভরতি রয়েছেন উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর ঘরে। সুদীপের মাথায় চোট রয়েয়ে। সিটি স্ক্যান এবং এমআরআই করা হয়েছে সুদীপের।

জয়া দত্তর বাঁ দিকের গালে চোট রয়েছে। আগরতলা থেকে ফেরার পর বিমনাবন্দর থেকেই তৃণমূলর যুব নেতা সুদীপ রাহা, জয়া দত্তকে এসএসকেএমে নিয়ে যাওয়া হয়। আপাতত এসএসকেএমে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন জয়া দত্ত, সুদীপ রাহা।

উল্লেখ্য, ত্রিপুরায় সংগঠনের কাজে গিয়েছিলেন জয়া দত্ত, সুদীপ রাহা, দেবাংশু ভট্টাচার্যরা। জয়া দত্ত, সুদীপ রাহারা আক্রান্ত হন। গতকালই ত্রিপুরায় গিয়েছিলেন অভিষেক ব্যানার্জি। খোয়াই থানায় অভিষেক ব্যানার্জি, কুণাল ঘোষ, দোলা সেন, ব্রাত্য বসুরা উপস্থিত ছিলেন।

দলের সহকর্মীদের মুক্তির দাবিতে গর্জে ওঠেন অভিষেক ব্যানার্জি সহ তৃণমূলের শীর্ষ নেতারা। পরে ত্রিপুরা আদালতে জামিন পান তৃণমূলের ১৪ জন নেতা। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে মুক্তি দেওয়া হয়েছে দেবাংশু, জয়া দত্ত, সুদীপ রাহা সহ তৃণমূল নেতাদের। আহত জয়া দত্ত, সুদীপ রাহা, দেবাংশু ভট্টাচার্যদের নিয়ে বিশেষ বিমানে শহরে ফেরেন অভিষেক ব্যানার্জি।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button