রাজনীতিরাজ্য

ত্রিপুরায় চলছে দানবীয় শাসন! অমিত শাহর নির্দেশে ত্রিপুরায় হামলা, ‘বিস্ফোরক’ অভিযোগ মমতার

ত্রিপুয়ায় তৃণমূল নেতাদের ওপর হামলার ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Union Home Minister Amit Shah)-কে বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)। সোমবার তিনি কলকাতার এসএসকেএম হাসপাতালে গিয়েছিলেন তিনি আহতদের দেখতে। পরে অভিযোগ করেন, কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশে এটা হয়েছে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) আরও বলেন, আমি বিশ্বাস করি। না হলে বিপ্লবের এত সাহস হত না। বিমানের টিকিট দেওয়া হচ্ছে। ছাত্রদের গর্জে ওঠা উচিত। যেভাবে সুদীপকে আক্রমণ করা হয়। আমি এর তীব্র নিন্দা করছি।

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) অভিযোগ করেন, কোর্ট বেল দেওয়ার পর আবার কেস দেওয়া হয়েছে। এরাই বাংলা এসে ঘুরে বেড়াচ্ছে, নৃত্য করে বেরাচ্ছে। বাইরের লোক আনা হয়েছিল ভোটের সময়। ত্রিপুর আর বাংলার মধ্যো কোনও পার্থক্য নেই।

এসএসকেএম হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) বলেন, পাথর মারা হয়েছে। গাড়ি ভেঙে দেওয়া হয়েছে। কান ফাটিয়ে দেওয়া হযেছে। পুলিশের সামনে দাঁড় করিয়ে রেখে মেরেছে।

তাঁর আরও অভিযোগ, ৩৬ ঘণ্টায় এক গ্লাস পানীয় জল দেওয়া হয়নি। লক আপে ছিল, থানায় ছিল কাউকে এক গ্লাস জল দেয়নি। নারকীয় রাজ্য চালাচ্ছে। অসমে ঢুকতেই দেওয়া হয়নি। অভিষেকেরে গাড়িতে যে ভাবে মারা হয়েছে। সবটাই পুলিশের সামনে হয়েছে।

বিজেপিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) আক্রমণ করেন। অভিযোয়, ছাত্রছাত্রীদের ওপর হামলা হয়েছে। এদের যে ভাবে মারধর করা হয়েছে। গাড়ি ভেঙে দেওয়া হয়েছে। জয়ীর গালটা আমি দেখলাম।

মমতার অভিযোগ, পুলিশের সামনে দাঁড় করিয়ে রেখে মেরেছে। সকালে অ্যারেস্ট করে নিয়ে গিয়েছে। এনআরসি-র সময় পাঠিয়েছিলাম অসমে আমাদের ঢুকতে দেওয়া হয়নি। ত্রিপুরায় য়াঁরা গেছে। পরে বুলেট প্রুফ গাড়ি দেওয়া হয়েছে

তাঁর আরও অভিযোগ, ছাত্রছাত্রীদের ওপর হামলা হয়েছে। আমার মনে হয় ছাত্রসমাজের গর্জে ওটা উচিত। বিমান ভাড়া দেওয়া না হয়, হেলিকাপ্টার ভাড়া না দেওয়া হয়। অভিষেক যদি প্লেনে যায়, তার পাঁচের সিটচ বুক করে, পাঁচটা গুন্ডা তুলে দেওয়া হচ্ছে।

সুত্র : আজতক

আরও পড়ুন ::

Back to top button