বলিউড

কিডনি বিকল হয়ে প্রয়াত জনপ্রিয় অভিনেতা অনুপম শ্যাম!

Anupam Shyam : কিডনি বিকল হয়ে প্রয়াত জনপ্রিয় অভিনেতা অনুপম শ্যাম! - West Bengal News 24

ফের বলিউডে দুঃসংবাদ। প্রয়াত অভিনেতা অনুপম শ্যাম (Anupam Shyam)। খলনায়কের চরিত্রেই দর্শকদের মন জয় করেছিলেন তিনি। দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। কিন্তু মনের জোরকে পুঁজি করে কাজ চালিয়ে যাচ্ছিলেন। তবে এবার হার মানল শরীর। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে দেহের একাধিক অঙ্গপ্রত্যঙ্গ বিকল হওয়ায় মৃত্যু হয় তাঁর। অনুপম শ্যামের মৃত্যুতে বিনোদুনিয়ায় নেমেছে শোকের ছায়া।

পরিবার সূত্রে খবর, দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন অনুপম শ্যাম। ডায়ালিসিসও চলছিল তাঁর। গত বছর অনুপম শ্যাম নিজেই জানিয়েছিলেন, শুটিং শেষ করে হাসপাতালে ডায়ালিসিস করাতে যান তিনি। তবে বিপুল খরচ সামলাতে হিমশিম খাচ্ছিলেন অভিনেতা এবং তাঁর পরিজনেরা।

এই পরিস্থিতিতেই সপ্তাহখানেক আগে বেশ আশঙ্কাজনক অবস্থায় মুম্বইয়ের এক হাসপাতালে ভরতি হন অনুপম শ্যাম। চলছিল ডায়ালিসিস। সোনু সুদ বিষয়টি জানতে পারেন। পাশে দাঁড়ান অভিনেতার। বুধবার টুইটারে সোনু সুদ নিজেই জানান তিনি অনুপমের পরিজনদের সঙ্গে যোগাযোগ করতে পেরেছেন।

মুম্বইয়ের ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টিস্ট অ্যাসোসিয়েশনের সদস্যদেরও অভিনেতার পরিবারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। তারপরেও বাঁচানো গেল না অভিনেতাকে। রবিবার রাত আটটা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অনুপম শ্যাম। তাঁর বয়স হয়েছিল মাত্র ৬৩ বছর।

‘শ্যাম দস্তক’, ‘সত্যা সংগ্রাম’, ‘লাগান’, ‘নায়ক’, ‘শক্তি’, ‘পাপ’, ‘স্লামডগ মিলিওনিয়ার’-এর মতো একাধিক ছবিতে কাজ করেছিলেন অনুপম শ্যাম। ছোটপর্দার ‘ঠাকুর সজ্জন সিং’ হিসাবে বহুল পরিচিত তিনি। অনেকেই তাঁকে অনুকরণ করে গোঁফ রাখাও শুরু করেছিলেন।

সম্প্রতি ‘প্রতিজ্ঞা ২’র শুটিংও করছিলেন তিনি। তাঁর মৃত্যুতে ‘প্রতিজ্ঞা ২’র সেটে নেমেছে শোকের ছায়া। শারীরিক অসুস্থতাকে তুচ্ছ প্রমাণ করে কীভাবে কাজ চালিয়ে যেতেন তিনি সেকথাই এদিন বারবার মনে পড়ছে অভিনেতা যশপাল শর্মার (Yashpal Sharma)। তিনিও অনুপম শ্যামের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।

সুত্র : সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button