হাওড়া

বহুতল আবাসনে TMC কার্যালয় তৈরিতে বাধা, তৃণমূলের বিধায়ককে তালাবন্দি করলো বিজেপি

বহুতল আবাসনে TMC কার্যালয় তৈরিতে বাধা, তৃণমূলের বিধায়ককে তালাবন্দি করলো বিজেপি - West Bengal News 24

আবাসনের গ্যারাজ দখল করে দলীয় কার্যালয় বানানোর চেষ্টা করা হচ্ছে। এই অভিযোগ তুলে সোমবার বিজেপি কর্মীরা স্থানীয় তৃণমূলের বিধায়ককে তালাবন্দি করে বিক্ষোভ দেখালো হাওড়া শহর সংলগ্ন সাঁকরাইল এলাকায়।

যদিও পুলিশ দ্রুত ঘটনাস্থলে হাজির হয়ে বিজেপির কর্মীদের সরিয়ে দিয়ে তালা ভেঙে বিধায়ককে মুক্ত করে। ঘটনার জেরে শোরগোল পড়েছে হাওড়া জেলার রাজনীতিতে। তবে এই ঘটনার জেরে পুলিশ এদিন সাঁকরাইলে বিজেপির মণ্ডল সভাপতির স্বামী-সহ চারজনকে গ্রেফতার করেছে।

জানা গিয়েছে, সাঁকরাইলের চাঁপাতলায় এদিন একটি নতুন দলীয় কার্যালয়ের উদ্বোধন করতে গিয়েই বিক্ষোভের মুখে পড়েন তৃণমূল বিধায়ক প্রিয়া পাল। অভিযোগ, উদ্বোধনের সময় হঠাত্‍ কার্যালয়ের সামনে জড়ো হয়ে তালা ঝুলিয়ে দেন বিজেপি কর্মী-সমর্থকরা। তখন ভিতরে আটকে পড়েন বিধায়ক। শুরু হয় গোলমাল।

শেষে পরিস্থিতি সামাল দিতে এলাকায় হাজির হয় সাঁকরাইল থানার পুলিশ। পুলিশ এসে পুরো বিষয়টি নিয়ন্ত্রণে আনার পর বেশ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে যায়। যদিও এই নিয়ে বিজেপির তরফে হাওড়া সদর সংগঠনের সভাপতি সুরজিত্‍ সাহা বলেন, ‘ঘটনার সঙ্গে বিজেপির কোনও যোগ নেই।

প্রিয়া একটি আবাসনের গ্যারাজ দখল করে দলীয় কার্যালয় বানানোর চেষ্টা করছিলেন। তাই ওই আবাসনের বাসিন্দারা বিক্ষোভ দেখিয়েছেন। বিক্ষোভের সময় তৃণমূল কর্মীরা ঝামেলা শুরু করলে ভয়ে গেটে তালা লাগিয়ে দেন বাসিন্দারা।’

যদিও সুরজিতের মত মানতে নারাজ পুলিশ। ইতিমধ্যে সাঁকরাইলে বিজেপির মণ্ডল সভাপতির স্বামী-সহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বিধায়ক প্রিয়া জানিয়েছেন, ‘এলাকার মানুষকে আরও দ্রুত পরিষেবা পৌঁছে দিতে এই কার্যালয় যাত্রা শুরু করল। এখানে সপ্তাহে তিনদিন করে আমি উপস্থিত থাকব।’ তবে এদিনের উদ্বোধন কর্মসূচি ঘিরে গোলমাল নিয়ে তিনি যেমন কিছু বলতে চাননি তেমনি ওই আবাসনের বাসিন্দারাও এই নিয়ে কিছু বলতে চাননি।

সুত্র : এই মুহুর্তে

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button