বিচিত্রতা

জীবাণু আছে কিনা, জিভ দিয়ে পরখ করেন তিনি!

জীবাণু আছে কিনা, জিভ দিয়ে পরখ করেন তিনি! - West Bengal News 24

অনেক মানুষ আছেন তারা রোগজীবাণু নিয়ে বেশ খুঁতখুঁতে। কিন্তু কিছু মানুষ আছেন ঠিক তার উল্টো। তেমনই একজন হচ্ছেন জোডি মেসচুক। জীবাণু আছে কিনা, তা পরীক্ষা করতে জিভ দিয়ে পরখ করেন এই মার্কিন নারী। খবর টাইমস নাউ নিউজের।

ওই নারীর সাম্প্রতিক একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, তিনি বিভিন্ন জিনিস চেটে, চেটে জীবাণু পরীক্ষা করছেন। ওই ভিডিওতে দেখা যায়, যত জিনিস তিনি হাত দিয়ে স্পর্শ করছেন, সেগুলো সবকিছুই জিভ দিয়ে চাটছেন। সেই তালিকায় ট্রলি হ্যান্ডেল থেকে ফ্রিজের দরজা কোনও কিছুই বাদ পড়েনি।

মুখে মাস্ক বা হাতে নেই কোনও গ্লাভস। রীতিমতো ভাইরালকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে জীবাণু পরীক্ষার এই ‘অদ্ভুত’ খেলায় নেমেছেন তিনি। শুধু তাই নয়, নিজের ভিডিওতে কলোরাডোর এই নারী দাবি করেন, ‘জীবাণু রোগ প্রতিরোধ ব্যবস্থাকে শক্তিশালী করে’। এছাড়া ‘জীবাণুর সংস্পর্শে এলে অ্যাজমা এবং অ্যালার্জির বিরুদ্ধে প্রতিরোধ ব্যবস্থা গড়ে ওঠে’।

ভিডিওর শেষে তাকে বলতে শোনা যায়, ‘ভয়ের’ ওপর ‘ভালোবাসাকে’ বেছে নিন। আসলে টিকা বিরোধী আন্দোলনের সঙ্গে যারা জড়িত, জোডি তাদেরই একজন। আর এই সম্প্রদায়ের মানুষজনের কাছে তিনি বেশ পরিচিত। তার টিকা বিরোধী অবস্থান এবং মানুষজনকে ভুল পথে পরিচালিত করে ওই সম্প্রদায়ের মানুষজনের কাছে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

আর তাই তার ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে যায় টুইটার এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। ওই ভিডিও সামনে আসার পর মানুষজন ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখিয়েছে। তারা বলছেন, ‘মহামারি থাকুক বা না থাকুক এটা নোংরা’। পরে অবশ্য ইন্টাগ্রাম থেকে ওই ভিডিও মুছে ফেলা হয়।

আরও পড়ুন ::

Back to top button