মুর্শিদাবাদ

ভোরবেলায় পথ দুর্ঘটনা, বহরমপুরে মৃত ৩

ভোরবেলায় পথ দুর্ঘটনা, বহরমপুরে মৃত ৩ - West Bengal News 24

ফের পথ দুর্ঘটনা মুর্শিদাবাদে। এদিন ভোরবেলায় বহরমপুরের পথ দুর্ঘটনায় বলি তিনজন। বহরমপুর থানার চুয়াপুরের কাছে ৩৪ নং জাতীয় সড়কের ঘটনা এটি। বাইকের সঙ্গে ট্রাকের ধাক্কায় মৃত্যু হয়েছে তিনজনের।

জানা গিয়েছে একই পরিবারের সদস্যে প্রত্যেকেই ভোরে করোনার ভ্যাকসিন নিতেই রওনা দিয়েছিলেন। তিনজনেই একই বাইকে ছিলেন। ব্যক্তিগত কাজে যাওয়ার সময় সাদামাটা পোশাক পরেছিলেন তিনজনেই। এদিন ভোরবেলায় বহরমপুরের মনীন্দ্র নগর থেকে বেলডাঙা হাটের উদ্দেশে রওনা দিয়েছিলেন তিনজন। তখনই আচমকা ট্রাকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বহরমপুর থানার ৯ নং মনীন্দ্রনগর এলাকার বাসিন্দা ইন্দ্রজিত্‍ সাহা, সুপ্রীয়া সাহা ও গোপাল দত্ত একই স্কুটিতে ছিলেন। সম্পর্কে স্বামী, স্ত্রী ও শ্বশুড় তারা। জানা গিয়েছে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে করোনার টিকা নিতে যাচ্ছিলেন তারা, তখনই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দ্রুতগামী একটি ট্রাক ওই তিন বাইক আরোহীকে ধাক্কা মারে। পলাতক ট্রাকের চালকের খোঁজে পুলিশ।

বিগত তিন সপ্তাহে মুর্শিদাবাদ জেলায় বিভিন্ন জায়গায় পথ দুর্ঘটনার ঘটনা ঘটছে। মূলত গতির বলি কিংবা ট্রাফিক আইন না মানার জন্যই ঘটছে এই দুর্ঘটনা। বিগত তিন সপ্তাহে মুর্শিদাবাদ জেলায় ১৪ জনের মৃত্যু হয়েছে শুধুমাত্র পথ দুর্ঘটনায়। যা নিয়ে চিন্তিত প্রশাসন।

সূত্র : এই মুহুর্তে

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button