বলিউড

অন্তঃসত্ত্বা থাকাকালীন যৌন ইচ্ছা হারিয়ে ফেলেছিলেন কারিনা কাপুর

Kareena Kapoor : অন্তঃসত্ত্বা থাকাকালীন যৌন ইচ্ছা হারিয়ে ফেলেছিলেন কারিনা কাপুর - West Bengal News 24

অন্তঃসত্ত্বা থাকাকালীন নানা অভিজ্ঞতা এবং অনুভূতির কথা সকলের সঙ্গে ভাগ করে নিলেন কারিনা কাপুর খান। জানালেন, দ্বিতীয় বার মা হওয়ার সময় তার যৌন ইচ্ছা চলে গিয়েছিল।

সেই সময় সাইফ আলি খান তার পাশে ছিলেন এবং স্ত্রীর শারীরিক এবং মানসিক অবস্থার কথা বুঝেছিলেন। নিজের প্রথম বই ‘কারিনা কাপুর’স প্রেগন্যান্সি বাইবেল’ নিয়ে বন্ধু করণ জোহরের সঙ্গে আড্ডায় সাইফ-পত্নী নিজেই এ কথা জানালেন। করণ জানতে চেয়েছিলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় একজন নারীর যৌন কামনা কেমন হয় এবং তিনি নিজেকে নিয়েই বা কী অনুভব করেন।

করণের প্রশ্নের উত্তরে কারিনা জানান, একজন পুরুষের এমন সময় হবু মায়ের পাশে থাকা উচিত। অন্তঃসত্ত্বা অবস্থায় কখনও তাকে পরিপাটি হয়ে থাকার জন্য চাপ দেওয়া উচিত নয়। কারিনা আরও জানালেন, অন্তঃসত্ত্বা থাকাকালীন একজন মা কী অনুভব করেন অনেক সময় তিনি নিজেও তা বুঝে উঠতে পারেন না।

‘জব উই মেট’-এর ‘গীত’-এর কথায়, কখনও কখনও মনে হত, আমাকে আমার পেটটা নিয়ে খুব সুন্দর লাগছে। সাইফকেও আমি সে কথা বলতাম। ও বলত, ‘হ্যাঁ। তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে। কারিনা মনে করেন, এমন সময় যৌন জীবনকে সচল রাখার জন্য একজন নারীকে জোর করা উচিত নয়।কারিনার মতে, অন্তঃসত্ত্বা অবস্থায় একজন নারীর ভাবনা এবং অনুভূতিকেই প্রাধান্য দেওয়া উচিত।

প্রশ্ন তুললেন তিনি, আপনার স্বামী যদি আপনার অনুভূতিই না বোঝেন, তা হলে তিনি আপনার সন্তানের বাবা হবেন কী করে? এই বিষয়ে তার বইতেও বিস্তারিত লিখেছেন তিনি।

আরও পড়ুন ::

Back to top button