ঢালিউড

পরীমণির রিমান্ড নিয়ে আতঙ্কে তসলিমা নাসরিন

Taslima Nasrin about Pori Moni Case : পরীমণির রিমান্ড নিয়ে আতঙ্কে তসলিমা নাসরিন - West Bengal News 24

মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণি গ্রেফতারের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব থেকেছেন বিতর্কিত নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন। এই নায়িকার পক্ষ নিয়েই ইতিমধ্যে নিজের ফেসবুক অ্যাকাউন্টে বেশ কিছু স্ট্যাটাস দিয়েছেন তিনি। গ্রেফতারের পর বর্তমানে রিমান্ডে রয়েছেন নায়িকা পরীমণি। এরই মধ্যে তাকে নিয়ে আতঙ্কের কথা জানালেন তসলিমা নাসরিন।

সম্প্রতি এক ফেসবুক পোস্টে পরীমণিকে ধর্ষণ করা হচ্ছে না তো উল্লেখ করে আতঙ্কের কথা জানিয়েছেন তিনি। বিডি২৪লাইভ-এর পাঠকদের জন্য তসলিমা নাসরিনের সেই পোস্টটি তুলে ধরা হলো-

পরীমণি সমাজের অধিকাংশ মেয়ের মতোই ভুল মানুষের প্রেমে পড়ে। এক সাংবাদিকের প্রেমে পড়েছিল, তাকেই বিয়ে করবে ঘোষণা করেছিল। শেষ মুহূর্তে সে বিয়েটা ভেঙে দিতে বাধ্য হলো। কারণ সেই সাংবাদিক পরীমণির সিনেমার নিন্দে করেছিল, তাকে সিনেমা করতে বাধা দিচ্ছিল। এমন লোককে বিয়ে না করার সিদ্ধান্তটি পরীমণি ঠিক নিয়েছিল।

Taslima Nasrin about Pori Moni Case : পরীমণির রিমান্ড নিয়ে আতঙ্কে তসলিমা নাসরিন - West Bengal News 24

এক পরিচালক তাকে বিয়ের প্রস্তাব দেওয়ায় সে হুট করে এক রাতের নোটিশে বিয়ে করে ফেলেছিল তাকে, পরদিন টনক নড়ে, এ লোক তো সুবিধের নয়। শেষ পর্যন্ত বাধ্য হলো ছাড়তে। সুদর্শন এক পুলিশ অফিসারের প্রেমে সাড়া দিয়েছিল। অফিসারটি বলেছিল, সে অবিবাহিত। পরে যখন জানতে পারে সে বিবাহিত, পরীমণি সরে আসে। মেয়ে, তার ওপর সুন্দরী, তাকে যে কতভাবে পুরুষেরা এক্সপ্লয়েট করে!

এই যে তাকে রিমান্ডে নিচ্ছে দিনের পর দিন, রিমান্ডে তো শুনেছি মানুষকে প্রচণ্ড নির্যাতন করা হয়। রিমান্ডে নিয়ে পরীমণিকে তো মানসিক নির্যাতন করা হচ্ছেই, শারীরিক নির্যাতন করা হচ্ছে না তো? ধর্ষণ করা হচ্ছে না তো?

আরও পড়ুন ::

Back to top button