জাতীয়

দেবাংশুর গাড়ির চালক সহ ত্রিপুরায় গ্রেফতার একাধিক TMC কর্মী, জামিন অযোগ্য ধারায় দায়ের মামলা

দেবাংশুর গাড়ির চালক সহ ত্রিপুরায় গ্রেফতার একাধিক TMC কর্মী, জামিন অযোগ্য ধারায় দায়ের মামলা - West Bengal News 24

রাতের অন্ধকারে ত্রিপুরা পুলিশের অতিসক্রিয়তা। পরপর ট্যুইট করে, এমন অভিযোগে প্রকাশ আনলেন তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। প্রমাণস্বরূপ, একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। যেখানে স্পষ্ট বোঝা যাচ্ছে, এক তৃণমূল কর্মীর বাড়িতে গিয়ে তাকে জোর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করছে পুলিশ। অভিযোগ, দেবাংশু ভট্টাচার্য চালক-সহ একাধিক তৃণমূল কর্মীকে বুধবার রাতের অন্ধকারেই গ্রেফতার করা হয়েছে।

পুলিশের কাজে হস্তক্ষেপের অভিযোগে অভিষেক বন্দ্যোপাধ্যায়, দোলা সেন, ব্রাত্য বসু, কুণাল ঘোষদের বিরুদ্ধে মামলা দায়ের করে খোয়াই থানার পুলিশ। মঙ্গলবার গভীর রাতে খোয়াই থানায় স্বতঃপ্রণোদিত ভাবে ওই মামলা দায়ের করা হয়েছিল। এবার ফের একবার রাতের অন্ধকারে গ্রেফতার করা হল বেশ কয়েকজন তৃণমূল নেতা-কর্মীদের।

বৃহস্পতিবার সকালে পরপর দুটি ট্যুইট করে এমনটাই জানালেন কুণাল ঘোষ। প্রথম ট্যুইটটিতে তিনি লেখেন, ‘আমবাসা। রাতভর পুলিশি তাণ্ডব। তৃণমূলের সেদিনের গাড়ির চালক-সহ একাধিক গ্রেফতার। জয়া, সুদীপ, দেবাংশু-সহ সেদিন জামিনপ্রাপ্তদের নতুন করে গ্রেফতারের ছক। ইতিমধ্যেই স্থানীয় দু’জনের বাড়িতে পুলিশ। রাতের অন্ধকারেই বিজেপির দলদাসদের অতিসক্রিয়তা। ভয় পেয়েছে বিজেপি।’

দ্বিতীয় ট্যুইটে একটি ভিডিয়ো শেয়ার করে কুণাল ঘোষ অভিয়োগ করেন, ‘রাতে তৃণমূল কর্মীদের বাড়ি বাড়ি পুলিশের হানা। তুলে নিয়ে যাওয়া। অন্ধকারে অতিসক্রিয়তা। অন্ধকারের জীবদের মতো আচরণ।’ কার্যত চ্যালেঞ্জের সুরে তিনি বলেন, ‘গুন্ডারাজ, পুলিশরাজ দিয়ে মানুষের আন্দোলনকে ঠেকানো যাবে না। হামলা থেকে মামলা, যত এসব করবে, তত বোঝা যাবে, ভয় পেয়েছে বিজেপি।’ যদিও এ নিয়ে বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

সূত্র : এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button