টলিউডবলিউড

ফের আল্লুর বিপরীতে রাশমিকা!

Rashmika Mandanna-Allu Arjun : ফের আল্লুর বিপরীতে রাশমিকা! - West Bengal News 24

দক্ষিণী সিনেমার আলোচিত অভিনেত্রী রাশমিকা মান্দানা। বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন তিনি। এর মধ‌্যে অন‌্যতম হলো—‘পুষ্পা’। সুকুমার পরিচালিত এ সিনেমায় নায়কের ভূমিকায় অভিনয় করছেন আল্লু অর্জুন।

‘পুষ্পা’ সিনেমাটি দুই পার্টে নির্মিত হবে। বর্তমানে প্রথম পার্টের শুটিং প্রায় শেষের দিকে। প্রথম অংশের কাজ শেষ হওয়ার পর দ্বিতীয় পার্টের শুটিং শুরু হবে। এবার শোনা যাচ্ছে, নতুন আরেকটি সিনেমায় আল্লু অর্জুনের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন রাশমিকা।

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক শ্রীরাম বেনু ‘আইকন’ নামে একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। সিনেমাটির প্রধান চরিত্রের কাস্টিংয়ের কাজ শুরু করেছেন নির্মাতারা। এতে দুটি প্রধান নারী কেন্দ্রীয় চরিত্র রয়েছে। আর তাতে অভিনয়ের জন‌্য রাশমিকা ও পূজা হেগড়েকে নেওয়ার পরিকল্পনা করেছেন পরিচালক। খুব শিগগির এই দুই অভিনেত্রীর সঙ্গে কথা বলবেন তিনি। পূর্বে তারা দুজনেই আল্লু অর্জুনের সঙ্গে কাজ করেছেন। সুতরাং আল্লুর বিপরীতে তাদের কাজের বিষয়ে আপত্তি থাকার কথা নয়!

‘পুষ্পা’ সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লুকে। এতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা। এছাড়া আরো আছেন— প্রকাশ রাজ, জগপতি বাবু, হরিশ উথামা, ভ্যানিলা কিশোর, অনুসূয়া ভরদ্বাজ প্রমুখ। আগামী ডিসেম্বরে এটি মুক্তির কথা রয়েছে।

‘পুষ্পা’ ছাড়াও হিন্দি ভাষার ‘মিশন মজনু’ সিনেমায় দেখা যাবে রাশমিকাকে। এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন তিনি। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা। পাশাপাশি হিন্দি ভাষার ‘গুডবাই’ সিনেমাতে অভিনয় করছেন রাশমিকা।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button