অপরাধজাতীয়

রক্ষক যখন ভক্ষক, দাদু, মামা ও দাদার যৌন হেনস্তার শিকার নাবালিকা

রক্ষক যখন ভক্ষক, দাদু, মামা ও দাদার যৌন হেনস্তার শিকার নাবালিকা - West Bengal News 24

“মামার বাড়ি ভারী মজা কিল চড় নাই।” শিশুদের এই আপ্তবাক্যে ভোলানোর দিন সত্যি সত্যিই শেষ হয়েছে। মামার বাড়িতে দিনের পর দিন যৌন হেনস্তার শিকার ৭ বছরের নাবালিকা (Minor girl)। নাবালিকার দাদু, মামা ও দাদা তার উপরে এই অত্যাচার চালিয়েছে। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এই তিনজনকেই গ্রেপ্তার করেছে পুলিশ।

টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে চাঞ্চল্যকর ঘটনাটি চেন্নাইয়ের (Chennai) মাডিপাক্কম এলাকার। ধৃত দাদু ও মামাকে জেল হেফাজতে পাঠানো হয়েছে। অন্যদিকে নাবালিকার দাদাকে সংশোধনাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, ৬২ বছরের দাদু মেয়েকে সাহায্য করা জন্য নাতি নাতনিকে নিজের বাড়িতে আনেন। করোনাকালে অনলাইনেই ক্লাস তাই দাদুর বাড়ি থেকে পড়াশোনায় কোনও অসুবিধা হবে না বুঝে মা ছেলে মেয়েকে পাঠাতে দ্বিধা করেননি। দাদু চাড়া ৪২ বছরের মামাও সেই বাড়িতে থাকে। গত ২ আগস্ট দাদুর কাছে অঘোরে ঘুমোচ্ছিল নাবালিকা।

সেই সময়ই তার উপরে যৌনি নির্যাতন চালায় বৃদ্ধ। দাদুর এহেন আচরণে চমকে উঠে শিশুকন্যা ততক্ষণে মামার কাছে সাহায্যের জন্য ছুটেছে। তবে কপাল তার সত্যি খারাপ। মামাও একরত্তি ভাগ্নির শ্লীলতাহানির সুযোগ হাতছাড়া করেনি। আতঙ্কিত বাচ্চাটি তখন বছর ১৬-র দাদা কাছে সাহায্যের জন্য গেলেও সেখানেও তাকে যৌন হেনস্তার শিকার হতে হয়। – YouTube Suspends US Senator’s Account: করোনা নিয়ে ভুল বার্তায় বিপাকে মার্কিন সেনেটর, বন্ধ ইউটিউব অ্যাকউন্ট

তবে এটি একদিনের ঘটনা নয়। নিয়মিত দাদু, মামা ও দাদা নাবালিকার উপরে যৌন নির্যাতন চালাতে থাকে। বিষয়টি তখনই প্রকাশ্যে আসে যখন ছেলেমেয়েকে দেখতে ওই বাড়িতে আসেন নাবালিকার মা। তিনি লক্ষ্য করেন ছোট মেয়ে ঠিকমতো হাঁটতে পারছে না।

রোগা হয়ে গেছে। মেয়েকে চিকিত্‍সার জন্য হাসপাতালে নিয়ে যেতেই মায়ের কাছে সব বলে দেয় নির্যাতিতা। সব শুনে মাডিপক্কমের মহিলা থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। পকসো অ্যাক্টে মামলা দায়েরের পর নির্যাতিতা নাবালিকাকে শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র : লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button