Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
রাজনীতি

ডোনাল্ড ট্রাম্পকে ডুবিয়ে দিয়েছেন মোদী তাই কেউ ডাকছে না : মদন মিত্র

Madan Mitra : ডোনাল্ড ট্রাম্পকে ডুবিয়ে দিয়েছেন মোদী তাই কেউ ডাকছে না : মদন মিত্র - West Bengal News 24

আবারও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একটি সম্মেলনের ডাক পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রোমে বিশ্ব শান্তি সম্মেলনে আমন্ত্রণ জানানো হয়েছে তাঁকে। আগামী ৬ এবং ৭ অক্টোবর রোমে অনুষ্ঠিত হতে চলেছে দু’দিনব্যাপী এই অনুষ্ঠান। ওই অনুষ্ঠানে হাজির থাকবেন জার্মানির চ্যান্সেলর অ্যাঞ্জেলা মর্কেল সহ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একাধিক ব্যক্তিত্ব।

এবার এই বিষয়ে ফেসবুক লাইভে এসে মুখ্যমন্ত্রী প্রশংসায় ভরিয়ে দিলেন মদন মিত্র। তিনি বলেন রবীন্দ্রনাথ ঠাকুর বলেছিলেন ক্ষমাই পরম ধর্ম। মমতা বন্দ্যোপাধ্যায়কে ডেকে পাঠিয়েছে রোম। শান্তির দূত হিসাবে তাঁকে ডেকে পাঠানো হয়েছে। তিনি বলেন আজ তৃণমূল কর্মীদের বিশ্ব শান্তির সংহতি দিবস পালন করা উচিত ছিল।

মদন মিত্র বলেন ছোটবেলায় আমরা বলতাম যখনই মানুষ চায় বস্ত্র খাদ্য সীমান্তে বেজে ওঠে যুদ্ধের বাধ্য। তবে যুদ্ধ নয় শান্তি চাই। ১৩০ কোটির দেশে যাকে কোনরকম সাহায্য করছে না দিল্লির সরকার, যাকে সব সময় পিষে মেরে ফেলার চেষ্টা করা হচ্ছে সেই বাংলার মমতা আজ হয়ে গেল অগ্নিকন্যা থেকে শান্তিকন্যা।

তারপরই শুভেন্দু অধিকারীকে নিশানা নিয়ে মদন মিত্র বলেন বিধানসভায় দাঁড়িয়ে যিনি বলেন পৃথিবীর সর্ব শক্তিমান নেতা নরেন্দ্র মোদী, সেই নরেন্দ্র মোদীকে কিন্তু তারা শান্তির দূত হিসেবে ডেকে পাঠাননি। নরেন্দ্র মোদী অমিত শাহকে দাঙ্গার দূত হিসেবে মনে করেন। আসলে ডোনাল্ড ট্রাম্পকে ডুবিয়ে দেওয়ার পর নরেন্দ্র মোদীকে কেউ আর ডাকতে চাইছে না বলে কটাক্ষ করেন মদন মিত্র।

সূত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button