উঃ ২৪ পরগনা

বীরভূমের ব্যবসায়ীকে অপহরণ করে খুন, দেহ ভাসানো হল ডানকুনির খালে

বীরভূমের ব্যবসায়ীকে অপহরণ করে খুন, দেহ ভাসানো হল ডানকুনির খালে - West Bengal News 24

কলকাতায় ব্যবসার কাঁচামাল কিনতে আসার পথে খুন হলেন বীরভূমের ব্যবসায়ী। খুন করা হয়েছে তাঁর গাড়ির চালককেও। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ডানকুনি থেকে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এখনও সেই দুই ব্যক্তির মৃতদেহ খুঁজে পাওয়া যায়নি। জানা গিয়েছে, প্রতি মাসেই নিজের ফাস্ট ফুডের ব্যবসার কাঁচামাল কিনতে কলকাতায় আসতেন বীরভূমের ব্যবসায়ী শামিম হোসেন। সঙ্গে থাকতেন তাঁর ড্রাইভার বরুণ মুর্মু।

মালপত্র কিনে সেদিনই বাড়ি ফিরে যেতেন। কিন্তু এবার আর তাঁদের খোঁজ মিলছিল না। ৫ অগস্ট থেকেই নিখোঁজ তাঁরা দুজন। ঘটনার তদন্তে নেমে জামালপুর থানার পুলিশ ডানকুনি এলাকা থেকে কালো, বাবু আর আখতার নামক ৩ জনকে গ্রেফতার করে। তাদের একসাথে বসিয়ে ডানকুনি থানায় জেরা চালাচ্ছে পুলিশ। সেখানেই পুলিশি জেরায় অভিযুক্তরা জানায়, ডানকুনির পচা খালে শামিম আর বরুণকে মেরে ফেলে দেওয়া হয়েছে। সেই অনুযায়ীই বৃহস্পতিবার সকাল থেকে সেই পচা খালে তল্লাশি শুরু করে পুলিশ।

নামানো হয় জেসিবি মেশিন। জানা গিয়েছে, শামিম খান কলকাতায় গাড়ি নিয়ে গেলেও সেখানে তাঁর সব জায়গা চেনা ছিল না। তাই গাইডের কাজ করত আখতার। এই মাসে কলকাতা যাওয়ার সময় ডানকুনিতে আখতারদের সঙ্গে খাওয়া দাওয়া করে আখতারের বন্ধু, আরেক অপরাধী আব্দুল করিমের বাড়িতে। সেখানেই কথার মাঝে আখতাররা জানতে পারে শামিম খানের কাছে নগদ ৭০ হাজার টাকা রয়েছে।সেই টাকা হাতাবার জন্যই এই খুন বলে প্রাথমিক জেরায় স্বীকার করে অভিযুক্তরা।

বীরভূম থেকে একটি বোলেরো পিকআপ ভ্যান নিয়ে কলকাতা এসেছিলেন দুজন। যাওয়ার পথে তাঁরা নিখোঁজ হয়। পুলিশকে মিস গাইড করতে সেই পিক আপ ভ্যানটিও জামালপুরের একটা হোটেলের পাশে ফেলে আসে অভিযুক্তরা, এমনটাই মনে করছে পুলিশ।

সূত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button