বলিউড

১৬ বছর বয়সেই সানি লিওনি বুঝে যান, তিনি পুরুষ-মহিলা উভয়ের প্রতিই আকৃষ্ট

Sunny Leone : ১৬ বছর বয়সেই সানি লিওনি বুঝে যান, তিনি পুরুষ-মহিলা উভয়ের প্রতিই আকৃষ্ট - West Bengal News 24

তথাকথিত প্রথম সারির অভিনেত্রী না হলেও বলিউডে (Bollywood) বেশ জনপ্রিয় সানি লিওন (sunny leone)। সম্পূর্ণ নিজের চেষ্টায় সকলকে তিনি আপন করে নিয়েছেন, ভালবাসতে বাধ‍্য করেছেন। সেই সঙ্গে অতীত পেছনে ফেলে এগিয়ে চলেছেন আরও উজ্জ্বল এক ভবিষ‍্যতের দিকে।

নয় বছর আগে নীল ছবির জগতকে বিদায় জানিয়ে বলিউডে প্রবেশ করেছিলেন তিনি ‘জিসম টু’র হাত ধরে। তারপর একের পর এক নতুন নতুন সুযোগ আসতে থাকে তাঁর জীবনে। কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনও গুছিয়ে নিয়েছেন সানি। তবে সফরটা খুব একটা সহজ ছিল না। একজন খ‍্যাতনামা পর্ন তারকাকে অভিনেত্রী হিসেবে মেনে নিতে প্রথমে অনেকবারই নাক সিঁটকেছে বলিউড। এমনকি এখনো সানির পরিচয় দিতে হলে প্রাক্তন পর্ন তারকা শব্দগুলিই ব‍্যবহার হয়।

Sunny Leone : ১৬ বছর বয়সেই সানি লিওনি বুঝে যান, তিনি পুরুষ-মহিলা উভয়ের প্রতিই আকৃষ্ট - West Bengal News 24

অনেক কম বয়সে পর্ন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন সানি ওরফে করনজিৎ কউর বোহরা। বাবা মাকে না জানিয়েই পর্নোগ্রাফিতে অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন। প্রথম প্রথম বাবা মা বেশ খুশিই ছিলেন মেয়ের রোজগারে। তখনো তাঁরা সানির রোজগারের উৎসটা জানতেন না। এই বিষয়ে প্রথম জেনেছিলেন অভিনেত্রীর ভাই। তাও আবার ‘পেন্টহাউস’ পত্রিকায় সানির বিকিনি পরা একটি ছবি দেখে।

সানির জীবন নিয়ে একটি ওয়েব সিরিজও হয়েছিল। সেখানে বেশ কিছু গোপন তথ‍্য ফাঁস করেছিলেন তিনি। অভিনেত্রী জানান, তাঁর জীবনে বেশ কিছু অন্ধকার অধ‍্যায় রয়েছে যেগুলো আর ফিরে দেখতে চান না তিনি। তিনি যখন পর্ন ইন্ডাস্ট্রিতে তখনি তাঁর মা মারা যান। ক‍্যানসার আক্রান্ত বাবাও চলে যান তার পরপরই। তারপরেই প্রেমিক ড‍্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেন সানি।

Sunny Leone : ১৬ বছর বয়সেই সানি লিওনি বুঝে যান, তিনি পুরুষ-মহিলা উভয়ের প্রতিই আকৃষ্ট - West Bengal News 24

দুজনের প্রেমকাহিনি কারোরই অজানা নয়। সানির বাস্তবটা জেনেও তাঁর সঙ্গে কাজ করেছেন ড‍্যানিয়েল। কোনোদিন অসম্মান করেননি। এখন সানির জন‍্যই ভারতে এসে রয়েছেন তিনি। স্ত্রীর বলিউডে অভিনয়ের কাজকে সবসময় উৎসাহ দেন ড‍্যানিয়েল।

তবে একসময় সানি জানিয়েছিলেন, ১৬ বছর বয়সেই তিনি প্রথম বুঝতে পারেন নারী পুরুষ উভয়ের প্রতিই তিনি আকৃষ্ট। তবে পুরুষদের প্রতি দুর্বলতাটা একটু বেশি। সানির প্রথম পর্ন দেখাও অনেক কম বয়সে। সে সময় তাঁর বিষয়টা ভয়ঙ্কর বলে মনে হয়েছিল। সানি বলেন, কেউই ছোটবেলায় জানে না বড় হয়ে কোন পেশা সে বেছে নেবে। সানিও জানতেন না একসময় যেটা তাঁর ভয়ঙ্কর বলে মনে হয়েছিল তাতেই তিনি কাজ করবেন।

সুত্র : বাংলা হান্ট

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button